ভক্তদের মনে চিরকাল কৌতুহল থাকে তাদের প্রিয় তারকাদের জীবনের খুঁটিনাটি জানার। আজকাল বলিউড সেলিব্রিটিদের শৈশবের ছবি ভাইরাল হচ্ছে। তাতে আরও জানার আগ্রহ বাড়ছে। এমন এক অভিনেত্রীর কথা বলব, যিনি মূলত হিন্দি চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তেলুগু ও তামিল চলচ্চিত্রে কাজ করেন। তিনি দু’বার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। তাঁর শৈশবের ছবি ক্রমশ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ছবিটিতে দেখা যাচ্ছে একটি সুন্দর মেয়েকে, যে তার বড় বোনের সাথে রয়েছে। মজার বিষয় হল দুই মেয়েই বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী এবং ছোট মেয়েটি কিছুদিন আগেই বলিউডের একটি ব্লকবাস্টার ছবিতে কাজ করেছে।

বুঝতে পারলেন না তো কার কথা বলছি? ৮০-৯০ দশকের বিখ্যাত অভিনেত্রী ফারাহ নাজ  এবং তাঁর ছোট বোন তাব্বু। দুই বোনের শৈশবের ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং ছবিটি দেখে ভক্তদের মধ্যে খুবই হইচই শুরু হয়ে গেছে।

সম্প্রতি ‘ভুল ভুলাইয়া ২’ ছবিটি মুক্তি পেয়েছে, যে ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী টাবু। ছবিতে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। আজও তার সৌন্দর্য ও অসাধারণ অভিনয় দর্শকদের মন জয় করেন।

আরও পড়তে পারেন :

আমেরিকায় মামলা দায়ের হয়েছে এই সকল তারকাদের বিরুদ্ধে

ক্যামেরার সামনেই অন্তর্বাস খুললেন বনি কন্যা অংশুলা ! কমেন্ট যা লিখেলেন প্রিয়াঙ্কা

লাল পতাকায় জড়ানো দেহ, বুকের ওপর ‘গীতাঞ্জলি’, তরুণ মজুমদারের দেহদান এসএসকেএম-এ

তরুণ মজুমদারের প্রয়াণে বাংলার সংস্কৃতিজগৎ শোকাচ্ছন্ন, মুখ্যমন্ত্রী বললেন অপূরণীয় ক্ষতি

অনন্য সব কীর্তি রেখে চলে গেলেন চলচ্চিত্রকার তরুণ মজুমদার  

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন