Connect with us

বিনোদন

‘মুসলমানরা ভারতের সম্পত্তি ধ্বংস করছে’! সিএএ-র বিক্ষোভে মন্তব্য এক মহিলার, জবাব ফারহান আখতারের

Farhan Akhtar

ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় অভিনেতা ফারহান আখতারকে ট্যাগ করে এক মহিলা নাগরিকত্ব সংশোধনী আইন বা সিএএ-র বিক্ষোভের বিরুদ্ধে মন্তব্য করেছিলেন। তাঁকে ট্যাগ করে ভিডিও পোস্ট করা ওই মহিলার প্রতিক্রিয়ার পাল্টা জবাব দিলেন ফারহান।

ওই জনৈক মহিলার টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, সিএএ-র বিরুদ্ধে বিক্ষোভকারীরা একটি ট্রেন পুড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গিয়েছে। মহিলা ফারহানকে ট্যাগ করে লিখেছিলেন, “আপনি পৌঁছে যান এবং তাদের বলুন যে আমার দেশের সম্পত্তি ধ্বংস করো না”।

ফারহান জবাবে লিখেছেন, “ডেভিড ধাওয়ানের কাছে গিয়ে তাঁর ছবি ‘ধর্মান্ধ নম্বর ওয়ান’-এ আপনাকে নেওয়ার জন্য অনুরোধ করুন ।… আপনি ওই ছবিটার জন্য মানানসই”।

https://twitter.com/ggiittiikkaa/status/1205834806908608517?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1205834806908608517&ref_url=https%3A%2F%2Fpublish.twitter.com%2F%3Fquery%3Dhttps%253A%252F%252Ftwitter.com%252Fggiittiikkaa%252Fstatus%252F1205834806908608517%26widget%3DTweet

মহিলা আরও লিখেছিলেন, “এই দাঙ্গাকারীরা যখন গ্রেফতার হয়ে মার খাবে, তখন কান্নাকাটি করবেন না”।

তবে ওই মহিলা ধর্মান্ধ কি না, তা নিয়ে বিশ্লেষণ করলেও ফারহান কেন নিজের মন্তব্যে তাণ্ডবের নিন্দা করলেন না, তা নিয়েও নেটিজনদের একাংশ বেশ সরব। প্রসঙ্গত, মুর্শিদাবাদের কৃষ্ণপুর স্টেশনে ট্রেনে আগুন দেওয়ার একটি ভিডিও পোস্ট রি-টুইট করেছিলেন ওই মহিলা।

দেশ

জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন করোনা নেগেটিভ

দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

খবরঅনলাইন ডেস্ক: জয়া বচ্চন (Jaya Bachchan) ও তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) করোনা (coronavirus) পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। রবিবার এই খবর দিয়েছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর।  

আরও পড়ুন: অমিতাভ বচ্চনের ‘জলসা’কে কনটেনমেন্ট জোন ঘোষণা করল স্থানীয় পুরপ্রশাসন

এর আগে অমিতাভ বচ্চন ও পুত্র অভিষেক টুইট করে জানান, তাঁরা করোনা পজিটিভ হয়েছেন এবং নানাবতী হাসপাতালে ভরতি আছেন। এর পর পরিবারের অন্যদের ও কর্মীদের করোনা পরীক্ষা হয়। সেই করোনা পরীক্ষার ফল নেগেটিভ এল জয়া আর ঐশ্বর্যের ক্ষেত্রে।

মুম্বইয়ের মেয়র কিশোরী পেড়নেকর বলেন, “র‍্যাপিড আন্টিজেন কিট ব্যবহার করে গত রাতেই জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের করোনা পরীক্ষা হয়। দু’ জনেরই ফল নেগেটিভ আসে। তবে দু’ জনকেই ১৪ দিনের জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে। কোয়ারান্টাইনের সময়সীমা পেরিয়ে গেলেই আবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে।”

পেড়নেকর জানান, “আজ সকালে অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’ স্যানিটাইজ করেছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি BMC)। আজ থেকেই এই বাড়ি কনটেনমেন্ট জোন করা হয়েছে। কাউকেই ওই বাড়িতে ঢুকতে দেওয়া হবে না বা কাউকেই ওই বাড়ি থেকে বেরোতে দেওয়া হবে না। বাড়িকে ঘিরে ব্যারিকেড করে দিয়েছে মুম্বই পুলিশ। শুধু নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ঢুকতে দেওয়া হবে।”

নানাবতী সুপার স্পেশ্যালিটি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অমিতাভের হালকা উপসর্গ আছে। তাঁকে আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

Continue Reading

দেশ

অমিতাভ বচ্চন, ছেলে অভিষেক করোনা পজিটিভ

নিজেরাই টুইট করে জানিয়েছেন।

খবরঅনলাইন ডেস্ক: করোনাভাইরাস (coronavirus) পজিটিভ হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bacchan)। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ৭৭ বছরের অভিনেতা শনিবার নিজেই এই খবর দিয়েছেন। তাঁর পরিবারের অন্যান্য সদস্য ও কর্মীদের করোনা পরীক্ষার ফল এখন আসেনি বলে তিনি জানিয়েছেন।

অমিতাভের ছেলে অভিষেকও করোনা পজিটিভ হয়েছেন। দু’ জনেই নানাবতী হাসপাতালে ভরতি হয়েছেন।

তাঁর টুইট-বার্তায় অমিতাভ লিখেছেন, “আমার পরীক্ষায় কোভিড পজিটিভ ধরা পড়েছে…হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে…হাসপাতাল কর্তৃপক্ষকে জানাচ্ছে…পরিবার ও কর্মীদের পরীক্ষা হয়েছে…ফলের অপেক্ষা করছি…গত ১০ দিনে যাঁরা আমার ঘনিষ্ঠ সংস্পর্শে এসেছেন তাঁদের অনুগ্রহ করে পরীক্ষা করিয়ে নিতে বলছি।”

অভিষেকও করোনা পজিটিভ

অমিতাভের পরে ছেলে অভিষেক বচ্চনও টুইট করে জানিয়েছেন, তিনিও করোনা পজিটিভ হয়েছেন। তিনি জানিয়েছেন, দু’ জনেরই হালকা উপসর্গ রয়েছে। বাবার সঙ্গে তিনিও নানাবতী হাসপাতালে রয়েছেন। বিএমসির (বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন) নিয়মিত যোগাযোগ রাখছেন তাঁরা এবং তাঁদের সব নির্দেশ মেনে চলছেন।

অমিতাভ বচ্চন মুম্বইয়ের বাসিন্দা, যে মুম্বই ভারতে সাংঘাতিক ভাবে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে অন্যতম। এই শহরে আজ পর্যন্ত ৯১,৭৪৫ জন করোনা-আক্রান্ত হয়েছেন এবং মারা গিয়েছেন ৫২৪৪ জন। দেশে করোনা-আক্রান্ত জায়গাগুলির মধ্যে দিল্লির পরেই স্থান মুম্বইয়ের।   

Continue Reading

বিনোদন

কোয়েল মল্লিক, বাবা রঞ্জিত মল্লিক, কোয়েলের মা ও স্বামী করোনা পজিটিভ

“বাবা, মা, রানে আর আমি, চার জনেই করোনা পজিটিভ…আমরা সেলফ্‌ কোয়ারান্টাইনে।”

খবর অনলাইন ডেস্ক: সপরিবার করোনা পজিটিভ হলেন টলিউডের অভিনেত্রী কোয়েল মল্লিক। শুক্রবার সন্ধ্যায় টুইট করে কোয়েল নিজেই এই খবর দিয়েছেন।

তাঁর পরিবারের আর যাঁরা করোনা পজিটিভ হয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী চলচ্চিত্র প্রযোজক নিসপাল সিং রানে।

টুইটে কোয়েল জানিয়েছেন, “বাবা, মা, রানে আর আমি, চার জনেই করোনা পজিটিভ…আমরা সেলফ্‌ কোয়ারান্টাইনে।”

বাংলা চলচ্চিত্র জগতে কোয়েলের বহু সতীর্থ তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, “তাড়াতাড়ি সুস্থ হও…যা হবে ভালোই হবে…ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।”

অভিনেতা আবির চট্টোপাধ্যায় লিখেছেন, “শরীরের দিকে লক্ষ রেখো…তোমাদের দ্রুত আরোগ্য কামনা করি।”

অভিনেতা জিৎ লিখেছেন, “তোমাদের দ্রুত আরোগ্য কামনা করিতোমাদের সুস্থতা প্রার্থনা করি।”

অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় লিখেছেন, আমি নিশ্চিত তোমরা খুব তাড়াতাড়ি নেগেটিভ হয়ে যাবে। তোমাদের দ্রুত আরোগ্যলাভের জন্য প্রার্থনা করি।

গত মে মাসেই কোয়েল-নিসপালের একটি পুত্র সন্তান হয়েছে। এই খবরটা সোশ্যাল মিডিয়ায় দিয়ে কোয়েল লিখেছিলেন, “আজ সকালে আমাদের ছোট্টটা এসেছে। আমরা আমাদের আনন্দ আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই এবং শিশুপুত্রের জন্য আপনাদের আশীর্বাদ প্রার্থনা করি।”

Continue Reading
Advertisement
দেশ11 mins ago

সংকটে রাজস্থানের কংগ্রেস সরকার! জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার পথে সচিন পায়লট?

দেশ39 mins ago

জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন করোনা নেগেটিভ

ক্রিকেট2 hours ago

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার চেতন চৌহান করোনা পজিটিভ

দেশ2 hours ago

অমিতাভ বচ্চনের ‘জলসা’কে কনটেনমেন্ট জোন ঘোষণা করল স্থানীয় পুরপ্রশাসন

রবিবারের পড়া3 hours ago

রবিবারের পড়া: মাহেশের জগন্নাথ মন্দির ও নয়নচাঁদ মল্লিক

দেশ3 hours ago

দৈনিক আক্রান্তে রেকর্ড, সুস্থতার হারেও ধারাবাহিক বৃদ্ধি

রবিবারের খবর অনলাইন3 hours ago

প্রকাশিত হল খবরঅনলাইন-এর সাপ্তাহিক পিডিএফ সংস্করণ

দেশ4 hours ago

ব্যাঙ্কে চাকরি মেলেনি, নিজের বাড়িতে এসবিআইয়ের ভুয়ো শাখা বানিয়ে গ্রেফতার যুবক

কেনাকাটা

কেনাকাটা3 days ago

ঘরের একঘেয়েমি আর ভালো লাগছে না? ঘরে বসেই ঘরের দেওয়ালকে বানান অন্য রকম

খবরঅনলাইন ডেস্ক : একে লকডাউন তার ওপর ঘরে থাকার একঘেয়েমি। মনটাকে বিষাদে ভরিয়ে দিচ্ছে। ঘরের রদবদল করুন। জিনিসপত্র এ-দিক থেকে...

কেনাকাটা5 days ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

কেনাকাটা6 days ago

রান্নাঘরের টুকিটাকি প্রয়োজনে এই ১০টি সামগ্রী খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক : লকডাউনের মধ্যে আনলক হলেও খুব দরকার ছাড়া বাইরে না বেরোনোই ভালো। আর বাইরে বেরোলেও নিউ নর্মালের সব...

কেনাকাটা7 days ago

হ্যান্ড স্যানিটাইজারে ৩১ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে অ্যামাজন

অনলাইনে খুচরো বিক্রেতা অ্যামাজন ক্রেতার চাহিদার কথা মাথায় রেখে ঢেলে সাজিয়েছে হ্যান্ড স্যানিটাইজারের সম্ভার।

নজরে