বলিউডে বিয়ের বাতাস! ২১ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধছেন ফারহান আখতার, শিবানী দন্ডেকর

0

মুম্বই: বলিউডের এখন বিয়ের বাতাস। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) জমকালো বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও এক সেলেব জুটির গাঁটছড়া বাঁধার গুঞ্জন।

সূত্রের খবর, আগামী ২১ ফেব্রুয়ারি কোর্টে গিয়ে ম্যারেজ রেজিস্ট্রেশন সেরে ফেলছেন ফারহান আখতার (Farhan Akhtar) এবং শিবানী দন্ডেকর (Shibani Dandekar)।

দীর্ঘদিনের সম্পর্ক ফারহান-শিবানীর। প্রায় চার বছর ধরে ডেটিং করছেন। এ বার তাঁরা নিজেদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত।

সেলেব জুটির ঘনিষ্ঠ সূত্রে খবর, দু’জনেই বিয়ের জন্য প্রস্তুত। দু’জনেই দীর্ঘদিন ধরে একে অপরকে ভালোবাসেন। বেশ কিছু দিন ধরেই বিয়ের পরিকল্পনা নিয়ে আলোচনা করছেন। অবশেষে নিজেদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার পাকা সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

শুধু কী তাই, আমন্ত্রিতের তালিকা কাটছাঁট নিয়েও মিলেছে বেশ কিছু তথ্য। জানা গিয়েছে, করোনার কারণে খুব একটা বড়ো করে বিয়ের অনুষ্ঠান করতে রাজি নন শিবানী-ফারহান। যে কারণে তাঁরা কোর্টে গিয়েই রেজিস্ট্রেশন সেরে ফেলতে চান সংক্ষিপ্ত ভাবে।

সোশ্যাল মিডিয়াতেও একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করতে দ্বিধা করেন না দু’জনেই। শুধু তাই নয়, শিবানী ও ফারহানকেও যে কোনো অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায়। ফলে গাঁটছড়া বেঁধে ফেলাটা এখন শুধুই সময়ের অপেক্ষা। যদিও ফারহান-শিবানীর তরফে এখনও এ ব্যাপারে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

আরও পড়তে পারেন:

তৈরি হচ্ছে ‘বজরঙ্গী ভাইজান’-এর সিক্যুয়েল, কী নাম হবে জানিয়ে দিলেন সলমন খান

গোলাপি মোজা আর চায়ের উষ্ণতা, ২০২২-এর কাছে কী চাইলেন স্বরা ভাস্কর

সলমন খানের খামারবাড়ি: কী এমন আছে সেখানে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন