ফাদার্স ডে, বলিউডের কুল ড্যডরা কী বলছেন তাঁদের ছানাপোনাদের সম্পর্কে?

0
cool-dad

ওয়েবডেস্ক : জুন মাসের তৃতীয় রবিবার ফাদার্স ডে পালিত হয়। ১৬ জুন রবিবার, বিশ্বজুড়ে পালিত হচ্ছে ‘ফাদার্স ডে’। এই দিনটিকে আরও স্মরণীয় করে তুলতে আপনারদের জন্য রইল বিশেষ আকর্ষণ। বলিউডের তারকা বাবা এবং তাদের চোখের মণি ছেলেপুলেদের মধ্যেকার রসায়ন।

কোন বাবা ঠিক কী বলছেন তাঁর হৃদয়ের টুকরোর জন্য আসুন দেখে নেওয়া যাক।

শাহরুখ ও আরিয়ন

শাহরুখ খানের সঙ্গে পুত্র আরিয়নের সম্পর্ক নিয়ে তারকা বলেছেন, যখন তাঁরা এক সঙ্গে থাকেন খালি গায়ে কেবল শর্টস পরে থাকেন। আর নতুন নতুন গালাগালি এবং মজার জোকস নিয়ে চর্চা করেন। ছেলে কী নতুন গালি শিখেছে তাঁকে বলে। অমনি এসআরকে তাকে আরও নতুন গালি শেখাতে থাকেন। তিনি নিজেকে ‘কুল ড্যড’ বলে অভিহিত করেছেন।

আমির ও আজাদ

আমির খান ছেলে আজাদের সম্পর্কে বলেছেন, আজাদ রিল লাইফ এবং রিয়েল লাইফের মধ্যে ফারাক করতে পারে না। যদি ছবিতে কেউ তগার বাবাকে ঘুষি মারে, সে ভাবে সত্যিতেই বোধ হয় লেগেছে। এই ঘটনা ওর মন খারাপ করিয়ে দেয়। ও সম্ভবত বাস্তবের বাবাকেই বেশি ভালোবাসে।

View this post on Instagram

Hello from Tuscany from the Pataudi's 😍😍😍

A post shared by Poonam Damania (@poonamdamania) on

সইফ আলি খান ছেলে তৈমুরের ব্যাপারে যা বলেছেন তাতে তো মাথা ঘুরে যাওয়ার কথা। তিনি বলেছেন, তিনি ইন্টারনেটের সব থেকে বড়ো তারকা তৈমুরের সঙ্গে থাকেন। দুই বছরের তৈমুরকে যদি কেউ জিজ্ঞাসা করে মিডিয়া কোথায়? সে সঙ্গে সঙ্গে জানালার দিকে আঙুল দেখায়। সারা দিন ও ঘরের মধ্যে এ দিক ও দিক ঘুরে বেড়ায়। কিন্তু সন্ধ্যে হলেই সইফ আলো নিভিয়ে মোমবাতি জ্বালিয়ে গান চালিয়ে দিলেই তৈমুর খুব খুশি হয়ে যায়। অমনি বাবা মায়ের সঙ্গে বসে চুপ চাপ নিজের খাবার খেয়ে নেয়।

হৃত্বিক ছেলেদের জন্য খুবই চিন্তাশীল। তিনি ওদের মানসিক শান্তি দিতে চান। এমন ভাবে শিক্ষা দিতে চান যাতে তারা সহানুভূতিশীল মানুষ হিসাবে গড়ে ওঠে। ওদের জন্য তিনি ছোটো ছোটো মজার গল্প লেখেন। সেগুলো মজা করে শোনান।  

আরাধ্যার বাবা অভিষেক বচ্চন। মেয়ের ব্যাপারে খুবই সচেতন ও সংবেদশীল।

View this post on Instagram

Cause she knows she can do it all better.

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

মিশার ব্যাপারে বলতে গিয়ে সইদ কাপুর বলেছেন, ছোটবেলাটায় সাধারণ ভাবে বেড়ে ওঠার অধিকার ওরও আছে। কিন্তু গ্ল্যামারাস জীবন যাত্রা শিশুদের শৈশব কেড়ে নেয়। ঠিক এই ক্ষেত্রেই তাঁর মনে হয়, যদি তিনি অন্য কোনো কাজ করতেন, তা হলে মেয়ের জন্য ভালো হত।  

অক্ষয় কুমার তাঁর দুই ছেলে মেয়ে নিতারা আর আরাভ সম্পর্কে বলেছেন, ওরা মিডিয়ার নজরে আসুক তা তিনি চান না। তাই ওদের মিডিয়া থেকে দূরে রাখেন।  

আরও পড়ুন – ইস্তানবুল নয়, কোথায় হবে হবে সাংসদ অভিনেতা নুসরতের বিয়ে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here