মুম্বই: রাজকুমার-রেখা অভিনীত ‘কর্মযোগী’ এবং ‘রাজতিলক’-এর মতো জনপ্রিয় ছবির প্রযোজক অনিল সূরি (Anil Suri) করোনাভাইরাস আক্রান্ত হয়ে মারা গিয়েছেন বৃহস্পতিবার। তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর।

অনিলের ভাই, চলচ্চিত্র প্রযোজক রাজীব জানিয়েছেন, “গত ২ জুন থেকে জ্বর হয়েছিল দাদার। শারীরিক অবস্থা ক্রমশ অবনতি হতে শুরু হয়। বৃহস্পতিবার তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন”।

রাজীবের অভিযোগ, “তাঁকে দু’টি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু লীলাবতী এবং হিন্দুজার মতো দুই হাসপাতাল তাঁকে ভরতি নিতে অস্বীকার করে”।

সংবাদ সংস্থা পিটিআইয়ের কাছে রাজীব বলেন, “তাঁকে বুধবার রাতে অ্যাডভান্সড মাল্টিস্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর কোভিড -১৯ (Covid-19) ছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতাল জানায়, পরিস্থিতি ভালো নয়। এর পর তাঁকে ভেন্টিলেটরে রাখা হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা নাগাদ তাঁর মৃত্যু হয়”।

ওই দিন সকালেই প্রয়াত হন বলিউডের আর এক স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক বাসু চট্টোপাধ্যায়। রাজীব ১৯৭৯ সালে বাসু চট্টোপাধ্যায়ের ‘মঞ্জিল’ ছবিটি প্রযোজনা করেন। ওই ছবিতে ছিলেন অমিতাভ বচ্চন এবং মৌসুমী চট্টোপাধ্যায়।

পরিবারের চার সদস্যের উপস্থিতিতে শুক্রবার সকালে ওশিওয়াড়া শ্মশানে অনিলের শেষকৃত্য সম্পন্ন হয়। রেখে গেলেন স্ত্রী এবং দুই সন্তানকে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন