‘সন্ড কি আঁখ’ ছবিতে কাজ করতে গিয়ে মুখ পুড়ল ভূমি পেডনেকরের

0
Bhumi-Pednekar
ভূমির ছবি ইনস্টাগ্রাম থেকে

ওয়েবডেস্ক : অনুরাগ কাশ্যপের ছবি ‘সন্ড কি আঁখ’-এর জন্য কাজ করছেন ভূমি পেডনেকর। ছবিটি করতে গিয়ে মুখটাই পুড়ে গেল ভূমির। প্রথমে একটি ছোট্টো জায়গায়, পরে গোটা মুখটাই। পোড়া মুখের ছবিও শেয়ার করেছেন নায়িকা।

ঘটনা হল ছবিতে ৬০ বছরের বয়স্ক মহিলা সাজানো হয়েছে ভূমিকে। তার জন্য মুখে ব্যবহার করা হচ্ছে ভারী প্রসথেটিক মেকআপ। তাতে রয়েছে আঠার মতন নানান জিনিস। দিনের পর দিন সেই মেকআপ ব্যবহার করেই এই দশা ভূমির। প্রথমে একটা ছোট্টো জায়গায় সমস্যা শুরু হয়েছিল। কিন্তু তিনি তা কাউকে বলেননি। তার পরই তা সারা মুখে ছড়িয়ে পড়েছে। মুখের ওপরের চামড়াটি পুড়ে গিয়েছে।

কোনো রকম মেডিকেটেড স্কিন কেয়ার নয়, এক মাত্র অ্যালোভেরাই ব্যবহার করবেন, জানিয়েছেন ভূমি। এই অ্যালোভেরাই পারবে তাঁর ত্বককে ঠাণ্ডা করতে আর সমস্যা দূর করতে। কারণ কোন মেডিকেটেড ক্রিমে কী প্রতিক্রিয়া হবে তিনি জানেন না। তা ছাড়া তিনি এই পোড়া ত্বকের ব্যাপারে খুবই গর্বিত। তিনি মনে করছেন, ছবিটিতে তিনি সবটুকু দিয়ে কাজ করতে পরেছেন।

জানা গিয়েছে, ভূমি একবারও তাঁর সমস্যার কথা জানাননি পর্যন্ত। তিনি শুটিং চালিয়ে গিয়েছেন।

‘সন্ড কি আখ’ ছবিটি মুক্তি পেতে চলেছে দিপাবলীতে। এই ছবিটি দুই জন মহিলার জীবনের সত্যি ঘটনা অবলম্বনে। ছবির প্রথম পোস্টার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। ভুমির সঙ্গে অভিনয় করছেন তাপসী পান্নু।  

ছবিতে ভূমি ‘চন্দ্র তোমর’-এর ভূমিকায় অভিনয় করছেন। চন্দ্র-র বোন প্রকাশীর ভূমিকায় রয়েছেন তাপসী। দু’জনই বন্দুকবাজ।

আরও পড়ুন – ‘কিডন্যাপ’ ছবির পোস্টার শুটের সময় ক্যামেরার পিছনে ঠিক কী কী হল?..

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here