ওয়েবডেস্ক: বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় অভিযুক্ত হয়েছিলেন তিনি চলতি মাসের ৭ তারিখে। জোধপুরের আদালতে বিচারক ৫ বছরের হাজতবাসের সাজা ঘোষণা করার পর জোধপুর সেন্ট্রাল জেলে থাকতেও হয়েছে দিন দুই! আবার জামিন-ও পেয়ে গিয়েছেন জোগাড়যন্ত্র করে!

কিন্তু জোধপুর সেন্ট্রাল জেল থেকে বেরিয়ে প্রায় পর পর কোন ৫টি কাজ করলেন সলমন খান? মানে যেগুলো খবর হল আর কী!

মুম্বই ফিরে আসা:

salman khan

স্বাভাবিক! জোধপুরের জেল থেকে বেরিয়ে এটা ছাড়া সবার প্রথমে আর কী-ই বা করতে পারেন খান! খবর বলছে, মোটামুটি সন্ধে ৬টা নাগাদ একটি ব্যক্তিগত জেট বিমানে ওঠেন সলমন জোধপুর বিমানবন্দর থেকে। যা তাঁকে মুম্বই নিয়ে আসে সন্ধে সওয়া ৭টার মধ্যেই! বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বাড়িতে ফিরতে যদিও ৮টা মতো বেজে যায়!

ভক্তদের অভিবাদন:

মুম্বই বিমানবন্দর থেকে বাড়ির চার পাশ- অগণিত ভক্তরা ঘিরে রেখেছিল এলাকা! বাজনা বাজছিল, বাজি পুড়ছিল, সঙ্গে চলছিল সলমনের নামে জয়ধ্বনি! সে সব পেরিয়ে বাড়িতে ঢুকেই সবার প্রথমে নায়ক হাজির হন ব্যালকনিতে। হাত নাড়েন তাঁদের উদ্দেশে! এবং ইশারায় বাড়ি ফিরে বিশ্রাম নিতে এবং ঘুমাতে বলেন!

ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা:

সলমন বাড়ি ফিরেছেন জেনে সেই রাতেই বলিউডের অনেকে হাজির হয়েছিলেন তাঁর বাড়িতে। সবার প্রথমে কিন্তু ছুটে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ! এর পর একে একে এসে পৌঁছান বরুণ ধাওয়ান, জ্যাকেলিন ফার্নান্ডেজ, ববি দেওলরা!

পার্টি, পার্টি:

Bhai ❤❤

A post shared by Saqib Saleem (@saqibsaleem) on

মুক্তির আনন্দে তো একটা পার্টি হওয়ারই কথা! তবে সলমনের ঘনিষ্ঠরা কেউ পার্টি দেয়নি। পার্টিটা ছিল ‘রেস ৩’ ছবিতে তাঁর সহ-অভিনেতা শাকিব সালিমের জন্মদিন উপলক্ষে। যাই হোক, আনন্দ উদযাপনের অবকাশ তো মিলেছিল!

ভক্তদের ধন্যবাদ জানানো:

এত সব কিছুর পরে নিজের টুইটার হ্যান্ডেল থেকে ভক্তদের উদ্দেশে একটি সজল কৃতজ্ঞতা ব্যক্ত করেছেন খান! তাঁর টুইট তুলে ধরেছে পুরোটাই; বাড়তি কিছু না বললেও চলে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন