ওয়েবডেস্ক: কখনও রানি মুখোপাধ্যায়কে তাঁর বর নিয়ে কথা বলতে শুনেছেন?

rani mukerji

খেয়াল করে দেখুন, চট করে কিছু মাথায় আসবে না! বরাবরই বিয়ে, বর আর বাচ্চা- এই তিন ‘ব’ যতটা সম্ভব, লোকসমক্ষ থেকে আড়াল করেই চলেন নায়িকা।

rani mukerji

সেই জন্যই আদিত্য চোপড়ার সঙ্গে তাঁর প্রেম নিয়ে গুজব রটলেও অনেক দিন পর্যন্ত কেউ কোনো প্রমাণ হাতে পায়নি! আর বিয়েটা যে কখন ইতালিতে সেরে ফেলেছিলেন নায়িকা, তা খোদায় মালুম! সবাই জানল একমাত্র তখনই, যখন আনুষ্ঠানিক ভাবে ঘোষণাটা হল। আর আদিরা? এখনও পর্যন্ত খুকিটার কোনো ঠিকঠাক ছবি দেখতে পেয়েছেন?

rani mukerji

তবে, ইতিপূর্বে যা হয়নি, ভবিষ্যতেও তা হবে না- তার কি কোনো মানে আছে?

rani mukerji

মানে যে নেই, সেটা প্রমাণ করে দিলেন খোদ নায়িকাই! এক সাক্ষাৎকারে এসে মোটামুটি সংক্ষেপে বললেও যখন মুখ খুললেন বরকে নিয়ে, বেরিয়ে এল বিস্ফোরক এক তথ্য!

rani mukerji

খবর বলছে, ভোগ বিএফএফ, অর্থাৎ বিশ্বখ্যাত ভোগ পত্রিকা প্রযোজিত বেস্ট ফ্রেন্ড ফরএভার টক শো-তে পুরনো বন্ধু এবং দেশের ডাকসাইটে ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের সঙ্গে হাজির হয়েছিলেন রানি। নেহা ধুপিয়ার আতিথ্যে এই শো-তে এসে বলিউডের অনেক তারকাই নানা রকম বিস্ফোরক শিরোনাম উপহার দিয়েছেন সংবাদমাধ্যমকে।

rani mukerji

কিন্তু রানি যা বললেন শোয়ের ‘F’ ফ্যাক্টরকে নিয়ে, তাতে চমকে যেতে হয়!

rani mukerji

জানা গিয়েছে, নেহা রানির কাছে জানতে চেয়েছিলেন- বর আদিত্য চোপড়ার কোন স্বভাব তিনি চান না মেয়ে আদিরাতেও বর্তাক?

aditya chopra

“আমার বর কেবল তিনটে এফ বোঝে! ফুড, এটার কথা অনেকেই জানেন না। ও দিন-রাত কেবল খাই-খাই করে। দ্বিতীয়টা ফিল্ম, সেটার বিষয় তো সবারই জানা! আর তিন নম্বরটার কথা আমার মুখে না আনাই উচিত হবে”, হাসতে হাসতে জানিয়েছেন রানি!

rani mukerji and sabyasachi mukherjee

তা, কখনই যখন বরকে নিয়ে মুখ খোলেন না, এ বারেই বা তার ব্যতিক্রম কেন ঘটাতে গেলেন তিনি? সে কি প্রিয় বন্ধু সব্যসাচীর সাহচর্যে মজলিসি পরিবেশের প্রভাব?

rani mukerji

বলিউডের নিন্দুকরা কিন্তু বলছেন- পতিনিন্দার এমন মোক্ষম সুযোগ কোন মেয়েই বা হাতছাড়া করতে চাইবেন!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন