ওয়েবডেস্ক: হিসেব মাফিক- নায়িকার বয়স এখন ৪৭ বছর! উঁহু, আমরা বয়স নিয়ে কোনো কূটকচালিতে যেতে চাই না। ৪৭ বসন্ত পেরিয়ে এলেও ঋতুপর্ণা সেনগুপ্ত যে থমকে আছেন চিরলাবণ্যের দেশে, সে কে না জানেন! এই হিসেবের প্রয়োজন অন্য কারণে। কেন না, জীবনের ৪৭টি বছরের মধ্যে ২৯টিই টলিউডকে দিয়েছেন যে নায়িকা। কাজ শুরু করেছিলেন সেই ১৯৮৯ সাল থেকে, এখনও রীতিমতো সক্রিয় তিনি কেরিয়ারে। নানা রূপে প্রতি নিয়তই আমাদের ঋদ্ধ করে চলেছেন নায়িকা!

 

View this post on Instagram

 

Make a smile your signature accessory…

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

আরও পড়ুন: খোলা হাওয়ায় চূড়ান্ত স্বচ্ছ শাড়ি উড়িয়ে দিলেন ঋতুপর্ণা, দেখলে বুকে ঢেউ উঠবে!

কিন্তু একই অঙ্গে এত রূপের বাহার ধরা দিলেও একই ছবিতে দ্বৈত চরিত্রে কখনই দেখা যায়নি ঋতুপর্ণাকে। ব্যাপারটা অবিশ্বাস্য মনে হলেও কিন্তু খাঁটি বাস্তব! আজ পর্যন্ত কখনই কোনো ছবিতে তিনি ডবল রোল-এ অভিনয় করেননি। তবে এ বার করছেন বলেই খবর। পরিচালক রেশমি মিত্র, যাঁর সঙ্গে এর আগে বারান্দা বলে ছবিটা করেছিলেন নায়িকা, সেই তাঁর কাছ থেকেই এসেছে প্রস্তাব। ছবির নাম ঠিক হয়েছে ‘লাইমলাইট’। এবং প্রস্তাব পাওয়া মাত্র তা লুফে নিতে দ্বিধা বোধ করেননি নায়িকা।

 

View this post on Instagram

 

Elegance is innate.. Individual… Eternal…

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

এর আগে নানা চরিত্রে আমরা দেখেছি ঋতুপর্ণাকে। “মেয়ে, মা, তারকা, নর্তকী- কত না চরিত্রে। কিন্তু কোনো ছবিতেই দ্বৈত ভূমিকায় দেখিনি। ঋতুপর্ণা তাই ছবিটা নিয়ে খুব উচ্ছ্বসিত হয়ে রয়েছেন”, জানিয়েছেন রেশমি। সত্যি বলতে কী, ভক্তরাও কি কম উচ্ছ্বসিত নন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here