ওয়েবডেস্ক: বিয়ের তো এখনও দেরি আছে, তাই না? যত দূর জানা গিয়েছে, চলতি বছরের নভেম্বর মাসে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন দীপিকা পাড়ুকোন!

deepika padukone

তা, বিয়ের আগে একটা ব্যাচেলর পার্টির ব্যাপার অবশ্য থাকেই! সেই পার্টিতে আইবুড়োরা সাধ মিটিয়ে বিয়ের পরে যা করা যাবে না, সে সব কাজ-কম্ম করে নেন! দীপিকাও কি এ বার পা বাড়ালেন সে পথেই?

deepika padukone

রকম দেখে তো তাই মালুম হচ্ছে! আর সত্যি বলতে কী, বিয়ের যত দেরিই থাক, নায়িকার হাতে সময় তো আর অঢেল নয়! এক দিকে রয়েছে বিয়ের নানা জোগাড়যন্তর, মা উজ্জ্বলা পাড়ুকোনের সঙ্গে সে দিকটাতেও নজর রাখছেন নায়িকা! পাশাপাশি রয়েছে, প্রাক-বিয়ের রূপটান পর্বও; নিজেকে ঘষে-মেজে আরও মোহময়ী করে তোলা!

deepika padukone

কাজেই তার আগেই জীবনের কখনও না-করা কাজগুলো করে ফেলছেন নায়িকা। আপাতত আগুন লাগার দরুন বাড়িতেও ঢুকতে পারছেন না! ফলে, মন দিয়েছেন চিত্ত বিনোদনেই!

deepika padukone

কিন্তু ঠিক কী কী করতে দেখা যাচ্ছে ভিডিওয় নায়িকাকে?

deepika padukone

অ্যালিউর নামের এক পত্রিকার সঙ্গে গাঁটছড়া বেঁধে নায়িকা এ বার নানা মজার কাজ করে বেড়াচ্ছেন! তার মধ্যে রয়েছে পুরুষমানুষের ঝুঁটি বেঁধে দেওয়া থেকে সুন্দরীদের চোখ বেঁধে মেক-আপ করানোর মতো হরেক খেলা! বিশ্বাস না হলে দেখে নিন ঠিক নীচের ভিডিওয়!

শুধু বলিউড জানতে চাইছে একটা কথাই- ‘পদ্মাবত’ ছবিতে অভিনয়ের জন্য রণবীর যখন বড়ো বড়ো চুল রেখেছিলেন, তখন কি তাঁর ঝুঁটি বেঁধে দেননি কখনই নায়িকা? এই কাজটা কি তাঁর কাছে খুবই নতুন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here