ওয়েবডেস্ক: আজ শুভ জন্মদিন! আলবাত গৌরী খানের! তা বলে এটা যেন জানতে চাইবেন না আবার- কতর ঘরে পা দিলেন তিনি! সহবত অনুযায়ী মেয়েদের বয়স জানতে না চাওয়াটাই উচিত! বরং, গৌরী যা জানাতে চেয়েছেন, সেই দিকেই আসা যাক গুটি গুটি পায়ে! আমরা যত শুভেচ্ছাই জড়ো করে রাখি না কেন তাঁর জন্য, বোধ হয় জন্মদিনের শুরুটা তাঁর ভালো হয়নি। অন্তত অনুযোগ, ক্ষোভ আর স্বামী শাহরুখ খানের নিন্দে থেকে তো তাই মালুম হচ্ছে!

আরও পড়ুন: গলছে বরফ, জন্মদিনে নিজের মা না হলেও গৌরীর আদর পেল আব্রাম, দেখুন ছবি

 

View this post on Instagram

 

One of my most challenging projects.. staying goal-oriented. Congratulations @sachiinjjoshi . In collaboration with @redrajiv

A post shared by Gauri Khan (@gaurikhan) on

গৌরীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল বলছে, তিনি আব্রামকে কোলে নিয়ে যেমন জন্মদিনে একটা ছবি তুলিয়েছেন, তেমনই আব্রাম আর শাহরুখের সঙ্গে একটা ছবিও তুলিয়েছেন। কিন্তু নিজের সন্তান নয় বলে আব্রামকে নিয়ে বরাবর তাঁর একটা ইয়ে আছে! তাই সেই জায়গা থেকে সাফ লিখেছেন তিনি ছবির সঙ্গে- “আমার অর্ধেক বেটার-হাফদের সঙ্গে, বাকি অর্ধেক স্কুলে গিয়েছে!” অর্থ সাফ- শাহরুখ উপস্থিত বলে আব্রামকে নিয়ে ছবি তোলাটা পোশাকি ব্যাপার নেহাতই! আর তার জন্য স্বামীর নিন্দে করতেও ছাড়েননি!

 

View this post on Instagram

 

With half of my better halves on my birthday…the other halves in school!

A post shared by Gauri Khan (@gaurikhan) on

“শাহরুখের একটা ব্যাপার আমার একদম পোষায় না। ও ছেলে-মেয়েরা যখন যা চায়, তখনই তা হাজির করে। বুঝতে পারি, খুব ছোটো বয়সে বাবা-মাকে হারিয়েছে বলে সেই স্নেহের অভাবটা নিজের সন্তানের ক্ষেত্রে পূরণ করতে চায়। কিন্তু এ রকম করলে ওরা তো বখে যাবে! এই নিয়ে এ বার যদি আমি কিছু বলি, বলবে ঝগড়া করছি”, জানিয়েছেন গৌরী! হক কথা! শুধু প্রশ্ন একটাই- সুহানা আর আরিয়ান তো বড়ো হয়েই গিয়েছে, এ কথাটা আব্রাম পরিবারে আসার পরেই কেন সবার সামনে তুললেন গৌরী? আপনার কী মনে হয়?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন