ওয়েবডেস্ক: বলতে আপনি পারেনই- কঙ্গনা রানাউতের সঙ্গে হৃতিক রোশনের বিয়ে হল কী না হল, তাতে আমার কী!

kangana ranaut

কিন্তু যে মামলা ২০১৭ সালের পুরোটা জুড়ে থেকেছে, শিরোনামের পর বিস্ফোরক শিরোনাম জন্ম দিয়েছে সংবাদমাধ্যমে, সব চেয়ে বড়ো কথা, যা এখনও অমীমাংসিত, তার পরের দফাটার কথা জানবেন না?

এটা ঠিক যে মাঝে গুজব রটেছিল- হৃতিক রোশনের সঙ্গে না কি কঙ্গনা রানাউতের সম্পর্ক ফের ভালো হয়ে গিয়েছে। সুজান খানের সঙ্গে নতুন করে নায়কের বিয়ে নিয়ে পরিবার রাজি নয়, ও দিকে সুজানের জন্য ঘর ভেঙে বেরিয়ে এসেছেন অর্জুন রামপালও! অন্য দিকে, বলিউডে জোর কানাকানি, ফের বিয়ের প্রস্তুতি নিচ্ছেন হৃতিক রোশন। তা হলে পাত্রীটি কে? কঙ্গনাই?

Hrithik Roshan-Kangana Ranaut mystery lies in this photo

এ জল্পনার মীমাংসা তখন হবে, যখন মুখ খুলবেন হৃতিক নিজে! কঙ্গনাও মুখ খুলেছেন বটে বিয়ে নিয়ে এবং সেই প্রসঙ্গে হৃতিকেরও উল্লেখ রয়েছে ঠিকই, তবে তা পরোক্ষ ভাবে! আজকাল আর প্রাক্তনকে নিয়ে সরাসরি কিছু বলেন না তিনি, বোধ হয় আইনের কথা মাথায় রেখেই!

kangana ranaut

যাই হোক, কঙ্গনা বলেছেন কসমোপলিটান পত্রিকাকে, কেন তাঁর বিয়ে করা হয়ে উঠল না! সে যেমন হৃতিককে, তেমনই অন্যদেরও! “যখনই আমি কাউকে বিয়ে করার জন্য পাগল হয়ে উঠেছি, তখনই ঈশ্বর সেই সম্পর্কটা ভেঙে দিয়েছেন। পরে আমি বুঝেছি, তা আমারই মঙ্গলের জন্য়। এবং ধন্যবাদও জানিয়েছি, বলেছি- তুমি আমায় রক্ষা করলে”, অকপট স্বীকারোক্তি নায়িকার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here