র‍্যাম্পে হাঁটলেন গোয়েন্দা শবর

0

দিনকাল অনেক পাল্টে গিয়েছে। ব্যোমকেশ, কিরীটী, ফেলুদা যা কিছু করার সুযোগ ছিল না, আর থাকলেও তারা হয়তো করার কথা ভাবতেও পারতেন না, সেসবে দিব্যি অনাবিল আজকের গোয়েন্দা শবর। মগজাস্ত্র যার প্রধান আকর্ষণ, তেমন মানুষ র‍্যাম্পে হাঁটলে গুণমুগ্ধ বাঙালিরও আজকাল তা হজম করতে অসুবিধে হয় না। বরং ক্ষুরধার গোয়েন্দাকে হয়তো ভারি কাছের মানুষ বলেই বোধ হয়।  নইলে কি আর মিউজিক্যাল ফ্যাশন শো-এ শাশ্বত চ্যাটার্জিকে হাঁটানোর সাহস করতেন ঈগলের চোখের পরিচালক-প্রযোজক।

shabar-1

দিল মেহফিল। পাঁচতারা হোটেলে মিউজিক্যাল ফ্যাশন শো। আর সেই সেই ফ্যাশন শোয়েই মঙ্গলবার জীবনের প্রথমবার র‍্যাম্পে হাঁটলেন শাশ্বত। যদিও একা এমন একটা নতুন ব্যাপারে জড়ানোর সাহস করেননি দুঁদে গোয়েন্দা। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রীও।

shabar-8

নিজেকে বাদ দেননি পরিচালক অরিন্দম শীলও। প্রথমবার র‍্যাম্পে দেখা গিয়েছে তাঁকেও। এদিনের জমজমাট সন্ধ্যায় ‘ঈগলের চোখ’ ছবির সব কলাকুশলীই অংশ নিয়েছিলেন এই ফ্যাশন শোয়ে। অনির্বান ভট্টাচার্য, শুভ্রজিত দত্ত, গৌরব চক্রবর্তী, জয়া এহসান, পায়েল সরকার, জুন মালিয়া, ঊষশী সেনগুপ্ত, বিক্রম ঘোষ সহ আরোও অনেককে দেখা গেল রানওয়েতে।

shabar-4

ফ্যাশন শো এর পাশাপাশি এদিন প্রথমবারের জন্য পরিবেশিত হল ছবির দুটি গান এবং থিম সং-টি। বিক্রম ঘোষের পরিচালনায় ছবির একটি গান গেয়েছেন উজ্জ্বয়িনী মুখার্জি এবং অপর গানটি গেয়েছেন বাংলাদেশের  আরমিন মুসা।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন