ওয়েবডেস্ক: বরাবরই এই নিয়ে একটা চাপা গুঞ্জন রয়েছে টলিউডে- শীতকালটায় কোন তারকার পকেট উপচে ওঠে টাকায় টাকায়! এ বার খবর মোতাবেকে, যদি শীতে শহর এবং মফস্বলের নানা অনুষ্ঠানের কথা ধরতে হয়, যাদের চলতি বুলিতে বলা হয় ‘মাচা’, তাতে সব থেকে বেশি টাকা দাবি করে থাকেন জিৎ! তার পরে মাচা থেকে মুনাফা করার তালিকায় থাকেন প্রসেনজিৎ আর দেব! জিতের একেকটা মাচা থেকে উপার্জন হয় লক্ষের ঘরে!

আরও পড়ুন: চুল কাটা নিয়ে তীব্র জেহাদ, হাসিয়ে মারবে জিতের নয়া ভিডিও!

 

View this post on Instagram

 

Performing in front of around 100k people in #Nandigram #PalliUtsab was an amazing experience 😊

A post shared by Jeet (@jeet30) on

স্বাভাবিক ভাবেই এতগুলো টাকা নেওয়ায় নায়কের দায়বোধও বেড়ে যায় বেশ কয়েক গুণ! এর আগে যা করে এসেছেন মাচায় এবং অন্যরা যা করতে চলেছেন- এই দুইয়ের নিরিখেই! ফলে, প্রতি বছর জিতের মাচা শো থেকে যে চমকটা পেয়ে থাকেন দর্শক আর ভক্তরা, তাও তুলনারহিত! তা, এ বারের শীতে জিতের ফাংশনে নতুন কী থাকতে চলেছে?

 

View this post on Instagram

 

#Rehearsal #Gig #Wintershows #Ontheway

A post shared by Jeet (@jeet30) on

সে রহস্য জিৎ ফাঁস করেছেন নিজেই, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত! সেখানে তাঁকে দেখা যাচ্ছে একটা মাইক হাতে গান গাইতে! অর্থাৎ, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় স্রেফ পর্দাতেই ‘কিশোর কুমার জুনিয়র’, কিন্তু গান গেয়ে বাস্তব মাতাবেন জিৎ-ই! এবং সেটাও কিন্তু প্রথম বার নয়! এর আগে অনেক অনুষ্ঠান গান গেয়ে মাতিয়েছেন নায়ক, তারই পরের অধ্যায় শুরু হবে এই শীতে! এ বার শুধু আপনার সেই গান শোনার জন্য তৈরি হয়ে মাচার সামনে যাওয়া- এই তো- আর কী বা দায়িত্ব পড়ে থাকে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here