হ্যামলেট এ বার বাংলায়, মুক্তি পেল ‘হেমন্ত’-র ট্রেলর

0

বছর দেড়েক আগেই শেক্সপিয়রের হ্যামলেট-কে কাশ্মীরে নিয়ে গিয়েছিলেন বিশাল ভরদ্বাজ।  দর্শক পেয়েছিলেন হায়দার-কে। এ বার বাংলায় ‘হেমন্ত’-কে নিয়ে আসছেন অঞ্জন দত্ত। ছবির কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ হেমন্ত-র ভূমিকায় অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়’।

নিউ ইয়র্কের ফিল্ম স্কুল থেকে পাশ করে কলকাতায় ফেরে হেমন্ত। কলকাতায় ফিরেই জানতে পারে তাঁর বাবা যিনি বিখ্যাত অগ্রদূত ফিল্ম প্রোডাকশন কোম্পানির মালিক, তিনি আত্মহত্যা করেছেন। আর তাঁর মা প্রখ্যাত অভিনেত্রী গায়ত্রী দেবী দ্বিতীয় বার বিয়ে করতে চলেছেন সম্পর্কে দেওর কল্যাণকে। যিনি অগ্রদূত ফিল্ম প্রোডাকশন কোম্পানির বর্তমান ট্রাস্টি। বাবার মৃত্যুর রহস্য উদঘাটন করতে শুরু করে হেমন্ত। সাহায্য নেয় কাছের বন্ধু হীরক এবং অলিপ্রিয়ার। কিন্তু সেই মৃত্যু কি সত্যিই আত্মহত্যা না খুন ? এই প্রশ্নের আড়ালেই রয়েছে ‘হেমন্ত’-র ঘটনাক্রম।

ছবিতে কল্যাণের চরিত্রে থাকছেন শাশ্বত চ্যাটার্জি। গায়ত্রী দেবীর চরিত্রে দেখা যাবে গার্গী রায়চৌধুরীকে। হীরকের চরিত্রে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত। আর অলিপ্রিয়ার ভূমিকায় দেখা যাবে পায়েল সরকারকে।

ছবিতে সঙ্গীত পরিচালনা করছেন নীল দত্ত। ছবিতে একটিমাত্র গান রয়েছে। যেটি গেয়েছেন অঞ্জন দত্ত।

বুধবার কলকাতার অক্সফোর্ড বুক স্টোরে প্রকাশ্যে এল ‘হেমন্ত’ ছবির ট্রেলার। উপস্থিত হয়েছিলেন অঞ্জন দত্ত, নীল দত্ত, পরমব্রত, শাশ্বত, যিশু সেনগুপ্ত, গার্গী রায়চৌধুরী সহ আরও অনেকেই।

হেমন্ত মুক্তি পাবে ১২ আগস্ট।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন