ওয়েবডেস্ক: তা হলে গুজবটাই ছিল সত্যি?

সে প্রশ্নের উত্তর খোঁজার আগে একটা প্রবাদ মাথায় না রাখলেই নয়- যা রটে, তার কিছু তো ঘটেই! ফলে, এই যে পাক্কা ২০ বছরের পুরনো বউ মেহর জেসিয়াকে ছেড়ে আলাদা ফ্ল্যাটে গিয়ে উঠলেন অর্জুন রামপাল, তার সঙ্গত কারণ হিসাবে ত্রিকোণ প্রেমের সম্পর্ককেই দায়ী করছে বলিউডের অন্দরমহলের গোপন খবর!

mehr jessia

এটা আর নতুন কোনো খবর নয় যে অনেক দিন ধরেই বেশ ঘোরতর পারিবারিক অশান্তির মধ্যে রয়েছেন অর্জুন রামপাল! যার শুরুটা হয়েছিল সেই ২০১৪ সাল থেকে! ওই বছরেই বিবাহবিচ্ছেদ হয়েছিল হৃতিক রোশনের! সব সম্পর্ক চুকিয়ে ফেলে সুজান ফের রোশন থেকে হয়ে উঠেছিলেন খান!

arjun rampal

তার পরে যেমন সংবাদমাধ্যম সুজান আর অর্জুনের হঠাৎ বেড়ে যাওয়া ঘনিষ্ঠতা নিয়ে খবর করতে শুরু করে, তেমনই খবর হয় মেহর আর অর্জুনের পারিবারিক কলহও! ব্যাপারটা কিন্তু খুব একটা সরল নয়! যদি অর্জুন রামপালের সঙ্গে থাকার জন্য সুজান হৃতিককে ছেড়ে না দেন, তা হলে আর মেহর অশান্তি করবেন কেন?

sussanne khan

যাই হোক, ২০১৪ সালের পর, খবর বলছে, আরও প্রায় বছর চারেক কোনো মতে অশান্তি সহ্য করে সম্পর্কটা টিকিয়ে রেখেছিলেন অর্জুন। কিন্তু যে কোনো কারণেই হোক, এ বার আর ফিরে তাকালেন না। নিজের জিনিসপত্র গুছিয়ে চলে গেলেন আলাদা ফ্ল্যাটে!

বলিউড বলছে, কারণটা ওই সুজানই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here