ওয়েবডেস্ক: বেবিমুন!

অনেকেই হয় তো শব্দটার সঙ্গে পরিচিত! কিন্তু যাঁরা পরিচিত নন, তাঁদের জন্য একটু ব্যাখ্যা করা যেতেই পারে!

mira rajput and shahid kapoor

বেবিমুন হচ্ছে হানিমুনের পরের ধাপ! সন্তান সম্ভাবনার সময়ে দম্পতি যখন ছুটি কাটাতে যান, সেই সময়টা! বলিউডের অন্দরমহলের খবর বলছে- এই বেবিমুনে যাওয়া নিয়েই না কি বেশ এক প্রস্ত খিটিরমিটির শুরু হয়ে গিয়েছে কাপুর পরিবারে!

Tongue n cheek. 🌶

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

কেন না, স্ত্রীকে কথা দিয়েছিলেন শাহিদ কাপুর- ছুটিতে নিয়ে যাবেন কোথাও একটা! কিন্তু কথা দিয়েও কথা রাখেননি নায়ক! উল্টে মীরাকে একা ফেলে চলে গিয়েছেন শ্রদ্ধা কাপুরের সঙ্গে উত্তরাখণ্ডের পাহাড়ে সময় কাটাতে। অজুহাত হিসাবে সামনে রেখেছেন ‘বাত্তি গুল মিটার চালু’ ছবির শুটিংয়ের কথা! প্রযোজকের না কি লোকসান হবে, তাই ছুটিতে যাওয়া যাবে না!

shahid kapoor

শুধু তাই নয়, সেই শুটিং লোকেশন থেকে রীতিমতো ভাইরালও হচ্ছে শ্রদ্ধা আর শাহিদের খুনসুটির ছবি! যেমনটা দেখতে পাচ্ছেন আর কী উপরের ছবি থেকে! সঙ্গে আবার লোক জানিয়ে ছবিটাকে শুটিংয়ের নেপথ্য দৃশ্য বলে জাহির করতেও ছাড়েননি!

mira kapoor

ফলে, বলিউডের অন্দরমহলের খবর বলছে, বেশ চটে গিয়েছেন মীরা! এতটাই যে রেগে-মেগে বাড়ি ছেড়েছেন! মেয়ে মিশাকে নিয়ে চলে গিয়েছেন বেবিমুনে। শাহিদকে ছাড়াই! তা, নায়ক যদি নিয়ম ভাঙতে পারেন, তা হলে গিন্নিটিই বা আর পিছিয়ে থাকেন কেন!

mira kapoor

এবং বদলা নিতে কতটা ভালো সময় কাটাচ্ছেন মা আর মেয়ে, সেটাও ছবি মারফত পোস্ট করতে ভোলেননি মীরা! এ নিয়ে শাহিদের প্রতিক্রিয়া অবশ্য এখনও পাওয়া যায়নি! তবে ভালো কি আর লাগার কথা?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here