ওয়েবডেস্ক: অভিনয়! সবটাই অভিনয়!

subhashree ganguly and raj chakraborty

না কি ভালোবাসাটা সত্যি, কিন্তু…..

subhashree ganguly and raj chakraborty

সত্যি বলতে কী, প্রায় মাস দুয়েক ধরে রীতিমতো হইচই ফেলে, সোশ্যাল মিডিয়া আর সংবাদমাধ্যমের শিরোনামে থেকে বিয়ে নিয়ে বিলাসিতার যে চূড়ান্তটা করে ছেড়েছেন বাংলা ছবির জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তী, তাতে এ বার নয়া চমক।

subhashree ganguly and raj chakraborty

প্রশ্ন উঠছে- এই যে বিয়েতে ইউনিট ইউনিট বিদ্যুৎ পুড়ল, শুভশ্রী নাচলেন, সঙ্গে রাজও, বাকিদের কথা আপাতত থাক, তার পয়সা এল কোথা থেকে? তার পর আছে বাওয়ালি রাজবাড়ি ভাড়া নেওয়ার ব্যাপারটাও! রিসর্টের একটা ঘর ভাড়া নিতেই খরচ হয় কাঁড়ি কাঁড়ি! সেখানে বাওয়ালি রাজবাড়ি পড়ছে হেরিটেজ রিসর্টের আওতায়। মানে, গোটা বাড়িটা ভাড়া নিতে গেলেই রাজ এবং শুভশ্রীর উপার্জনের অনেকটাই খরচ হয়ে যাওয়ার কথা! আঞ্চলিক ছবির নায়িকা এবং পরিচালক কি স্রেফ প্রচার কাড়তে গাঁট থেকে এত খরচ করবেন? বোকামি হয়ে যাবে না?

subhashree ganguly and raj chakraborty

সে সব প্রশ্নের উত্তর বোধ হয় মিলছে একটা ভিডিও থেকে। শুভশ্রী এবং রাজেরই বিয়ের ভিডিও। বাওয়ালি রাজবাড়িতে পালিত হয়েছে যে আচার-অনুষ্ঠান, তারই কোলাজ এটা! যা নায়িকা এবং পরিচালক- দু’জনেই আপলোড করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়!

subhashree ganguly and raj chakraborty

আর সেই ভিডিওর শুরুর দিকের একটা দৃশ্য থেকেই চক্ষু চড়কগাছ হয়ে যাওয়ার জোগাড়! যেখানে দেখা যাচ্ছে, রাজবাড়ির বারান্দায় পা ছড়িয়ে বসে আলতা পরছেন নায়িকা! পাশেই একটা আলতার খোলা শিশি, যার গায়ে বড়ো বড়ো করে লেখা- খুকুমণি তরল আলতা! প্রদীপ কেমিক্যাল ওয়ার্কসের এই তরল আলতার শিশি বেশ কিছুক্ষণ দেখা গিয়েছে গোটা ফ্রেম ধরে! ঠিক যে ভাবে ছায়াছবিতে কোনো কিছুর বিজ্ঞাপন করার সময় জিনিসটাকে তুলে ধরা হয়!

subhashree ganguly

অনেকে বলতেই পারেন, আলতা পরছেন নায়িকা, সে ক্ষেত্রে পাশে তার শিশি থাকবে না তো কী থাকবে? কিন্তু বিয়ের অনেক ভিডিওতেই যেখানে দেখা যাচ্ছে নানা চোখধাঁধানো বাসনপত্র, সেখানে আলতা রাখার একটা বাটিও জুটল না, এটা কি খুব বিশ্বাসযোগ্য? তা হলে কি আলতা-সিঁদুর সংস্থার স্পনসরশিপ রয়েছে বিয়েতে ? যার জন্য তাদের নাম দেখাতেই হল?

subhashree ganguly and raj chakraborty

তার পরে আছে খাওয়া-দাওয়ার ব্যাপারটাও! জানা গিয়েছে, বিয়ের খাবার জোগান দিয়েছে ৬, বালিগঞ্জ প্লেস আর প্রীতিভোজে আরবানা! কে জানে, ওটাও লগ্নি করা না কি! সেই জন্যই হয় তো বার বার এই দুই সংস্থারও নাম উঠে আসছে!

ভিডিওটা একবার দেখুন তো! আপনার কী মনে হচ্ছে? হলেও আপত্তির কিছু নেই। টলিউডের সেলেবরা যদি বিয়েতে স্পনসরশিপ পান, সে তো ইন্ডাস্ট্রির পক্ষেই ভালো।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here