priyanka chopra

ওয়েবডেস্ক: শাহরুখ খানের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল কি না, তা বিতর্কের বিষয়। তবে শাহরুখের সঙ্গে অন্তরঙ্গতার সূত্রে যে যথেষ্ট বিপদের মুখে পড়তে হয় নায়িকাকে, ঘটনা তা বার বার প্রমাণ করছে!

হয়েছে কী, সম্প্রতি নায়িকা যোগ দিয়েছিলেন ডার্টি লন্ড্রি নামের এক জনপ্রিয় মার্কিন টক-শোতে। গায়ে ছিল তাঁর একটি খয়েরি রঙের জ্যাকেট। এই জ্যাকেট নিয়েই যখন মুখ খুললেন নায়িকা, সমস্যা শুরু হল তখন থেকেই!

তা, নেহাতই এক জ্যাকেট কী এমন সমস্যায় ফেলতে পারে নায়িকাকে?

আসলে আপনার-আমার কাছে ওটা শুধুই একটা জ্যাকেট হলেও প্রিয়াঙ্কার কাছে তা নয়। খেয়াল করে দেখবেন, হামেশাই ওই জ্যাকেটটা গায়ে দিয়ে ঘুরে বেড়ান তিনি। বিশেষ করে ফ্লাইটে কোথাও যাতায়াতের সময়। ফলে শোয়ের নামের সঙ্গে যখন জুড়ে রয়েছে লন্ড্রির প্রসঙ্গ, তখন জ্যাকেট নিয়ে মুখ খুলতে দ্বিধা করেননি তিনি।

priyanka chopra

“এই জ্যাকেটটা আমার প্রাক্তন প্রেমিকের। আমি আদর করে তাঁকে বলতাম এম এফ। এখন তাঁর সঙ্গে আমার যোগাযোগ খুবই ক্ষীণ। যেটুকু আছে, তা-ও রাখা উচিত কি না জানি না। তবে জ্যাকেটটা আমি হাতছাড়া করতে চাই না। ওটা জড়িয়ে গিয়েছে আমার দৈনন্দিন জীবনের সঙ্গে”, মন খুলে এসব কথা ওই শো-তে জানান তিনি।

আর কী! নায়িকার মুখের কথা খসতে যা দেরি! তার পরেই শুরু হয়ে গেল ধুন্ধুমার কাণ্ড! ওই একই জ্যাকেট গায়ে দিয়ে শাহরুখ খানেরও যে প্রচুর ছবি পাওয়া যায়। তার উপর আবার প্রিয়াঙ্কা আর শাহরুখের সম্পর্কের গুজবটাও রয়েছে। ফলে দুইয়ে দুইয়ে চার করতে দেরি হয়নি সংবাদমাধ্যমের।

আর সেই হিসেব মিলিয়েই ফেমিনা পত্রিকা প্রিয়াঙ্কার বক্তব্যের সঙ্গে সরাসরি নাম জুড়ে দেয় শাহরুখের। তার পর শুরু হয় সোশ্যাল মিডিয়ায় কানাকানি। বিপদ দেখে নায়িকা যোগাযোগ করেন পত্রিকার দফতরে। এবং তাঁর নির্দেশে সেই খবর তুলেও নেওয়া হয়। পত্রিকা একটি ক্ষমা প্রার্থনার লেখাও ছাপায় বাধ্য হয়ে।

কিন্তু গুজব থামছে না। সবারই এক দাবি- ওই জ্যাকেট দিয়েই প্রিয়াঙ্কার শরীরে এখনও জুড়ে রয়েছেন শাহরুখ! তা, নায়িকারও এই গুজব চাউর হওয়ার পিছনে ভূমিকা রয়েছে বইকি! প্রাক্তন প্রেমিককে নিয়ে মুখ না খুলে জ্যাকেট খুললেই তো আর বিতর্ক হতো না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here