ওয়েবডেস্ক: নিকিয়াঙ্কার বিয়েটা যে বলিউডের আরেকটা ডেস্টিনেশন ওয়েডিংয়ের সংখ্যা বাড়াচ্ছে, সে খবর চলে এসেছিল আগেই। শুধু জানা যায়নি- বিয়ে সারতে কোথায় যেতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস! তাঁরা পাহাড়ে চড়বেন না সাগরের জলে নামবেন- কিছুই জানার উপায় ছিল না। তবে জল্পনার পাল্লা ভারি ছিল সাগরতটের দিকেই। কেন না, তা নিকের ছুটি কাটানোর প্রিয় জায়গা। তার উপরে প্রেমিকের জন্মদিনে যখন বিয়ের তারিখ পড়েছে, তখন তাঁর মতামতকে যে গুরুত্ব দেবেন নায়িকা- এও ছিল হিসাবের মধ্যেই!

আরও পড়ুন: বিরুষ্কাকে নকল করেই বিয়ে সারছেন নিকিয়াঙ্কা? কাণ্ডটা জানুন বিশদে!

সেই সব হিসেবের পালা পেরিয়ে এসে এ বার খবর দাবি করছে- নিকিয়াঙ্কার বিয়ের জন্য না কি সেজে উঠছে হাওয়াই দ্বীপপুঞ্জের সাগরতট। কেন না, হাওয়াই বরাবর এক বিশেষ জায়গা দখল করে রয়েছে নিকের মনে আর জীবনে। এই হাওয়াইতেই তিনি শুটিং করেছিলেন জুমানজি ছবির আর হাওয়াই ফাইভ ও ধারাবাহিকের। নিকের অভিনেতা সত্তাকে জনপ্রিয় করে তুলেছে এই দুটিই! ফলে, শেষ পর্যন্ত জীবনের নতুন ইনিংস শুরুর জন্য হাওয়াইকেই বেছে নিয়েছেন নিকিয়াঙ্কা।

যদিও ১৬ সেপ্টেম্বরে বিয়ের খবরটা সাফ অস্বীকার করছেন নায়িকার মা মধু চোপড়া। “আপনারাও যেমন, কী সব খবর জুটিয়ে আনেন! এখনই বিয়ে কী, এই তো সবে রোকা হল! আগে মেয়ে, জামাই হাতের কাজগুলো সারুক, তবে তো ধীরে-সুস্থে বিয়ের পরিকল্পনা করবে! গুজবে কান দেবেন না তো”, সাংবাদিকদের বকে দিচ্ছেন মধু! ব্যাপারটা কী, কেন বলছেন এমন, কিছু বুঝতে পারছেন কি?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন