ওয়েবডেস্ক: বলতে নেই, সময়টা আপাতত খুবই ভালো যাচ্ছে রুদ্রনীল ঘোষের! হাতে রয়েছে একের পর এক ছবি! ১৮ জানুয়ারি মুক্তি পাচ্ছে শাহজাহান রিজেন্সি, যেখানে প্রাইভেট ডিটেকটিভ বীরেন রাহার চরিত্রে দেখা যাবে তাঁকে। “সব বাঙালিরই জীবনে গোয়েন্দা হওয়ার একটা ইচ্ছে থাকে, আমারও সাধ পূর্ণ হল”, এই প্রসঙ্গে বলছেন তিনি। পাশাপাশি, লাইন দিয়ে অনেকগুলো ছবি অপেক্ষা করছে শুটিংয়ের জন্য। “রাহুলের (বন্দ্যোপাধ্যায়) সঙ্গে আকাশ অংশত মেঘলা নামে একটা সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপটের ছবিতে অভিনয় করছি। এর পর হাতে আছে ইন্দ্রদীপ দাশগুপ্তর ডাক্তার বাবু, যেখানে কৌশিক গঙ্গোপাধ্যায় ডাক্তার আর আমি তাঁর রোগী”, জানিয়েছেন রুদ্রনীল!

আরও পড়ুন: বাড়ি কেনা শেষ, এ বার সংসারে থিতু হওয়া বাকি, বিয়ে করছেন রুদ্রনীল

কিন্তু টলিউড এ সবের চেয়েও বেশি করে আগ্রহী তাঁর বিয়ের খবর নিয়ে! কেন না, মাস খানেক আগের এক কথোপকথনে সাফ জানিয়ে দিয়েছিলেন রুদ্রনীল- তিনি এই বছরেই বিয়ে সেরে ফেলার কথা ভাবছেন, ঢেলে সাজানো হচ্ছে তাঁর দক্ষিণ কলকাতার নয়া ফ্ল্যাট! ফলে, রুদ্রনীলের মুখ থেকে কথা খসা মাত্র ফের বিয়ে নিয়ে কথা উঠল! কী বলেছেন তিনি? “আমার ফ্ল্যাটের ইন্টিরিওরের কাজ এখনও চলছে। এ সবের মাঝেই পরের সপ্তাহে বোলপুর যাচ্ছি, ঘনিষ্ঠ কিছু বন্ধুদের সঙ্গে!”

ব্যস, আর যায় কোথায়! টলিউডের দাবি, রুদ্রনীলের তো পরিবারে কেউই নেই, স্রেফ তিনি একা! ফলে, বাড়ির তদারকির কাজ ছেড়ে বোলপুরে ছুটছেন কেন? তা হলে কি ওখানেই স্থির হয়েছে তাঁর বিয়ে? পাত্রী পছন্দ করতে যাচ্ছেন সেখানে অভিনেতা? আপনার কী মনে হয়?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here