ওয়েবডেস্ক: মাঝে খবর রটেছিল বটে, ঐন্দ্রিলা সেনের সঙ্গে অঙ্কুশ হাজরার সম্পর্কটা একটা ধাক্কা খেয়েছে। নায়ক সেই সময়ে কলকাতা ছেড়ে থাকছিলেন মুম্বইতে, ফলে রটনা দাবানলের আকার নিতে মোটেও দেরি করেনি। যাই হোক, অঙ্কুশ তো ফের ফিরে এসেছেন কলকাতায়, মাঝে মাঝেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল উপচে উঠছে দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে তোলা নানা মুহূর্তের ছবিতে।

আরও পড়ুন: নেই রাখঢাক, বলিউডের তুলনায় টলিউড কত পিছিয়ে, খোলসা করে দিলেন অঙ্কুশ!

তা বলে রটনা কিন্তু থামেনি। নয়া খবর অনুযায়ী আর দেরি না করে না কি চলতি মাসেই গাঁটছড়া বেঁধে ফেলছেন নায়ক! অন্তত সেরে ফেলছেন রেজিস্ট্রি ম্যারেজটা। তার পরে নতুন বছর শুরু হলে জীবনের নতুন খবরটা সবাইকে দেবেন তিনি, বড়ো করে আনুষ্ঠানিক বিয়ে, প্রীতিভোজ- সবই হবে এক এক করে! ওই অঙ্কুশেরই ভিলেন ছবির গানের কথা তুলে বলা যায়- সিঙ্গল লাইফের সিগন্যাল পালটে যেতে চলেছে!

টলিপাড়া বলছে, সেই খবরটাই না কি সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম পোস্ট মারফত সবাইকে জানিয়ে দিয়েছেন নায়ক! লিখেছেন- পরের কয়েকটা মাস তাঁকে আর সোশ্যাল মিডিয়ায় দেখা যাবে না! যাতে বিয়ের ব্যাপারটা একেবারে এক্সক্লুসিভ থাকে? কিন্তু এই যে রহস্যময় বার্তা, তাতে করে কি আরও বেশি নজরদারির মুখে পড়বেন না তিনি? নিজে না-ই পোস্ট করলেন কিছু, পাপারাজ্জিরা তো আছে!

 

View this post on Instagram

 

A post shared by Ankush Hazra (FC) (@ankush.hazra22) on

অঙ্কুশ অবশ্য ও সব নিয়ে ভাবছেন বলে মনে হয় না! শহরের ক্লাবে তো রমরমিয়ে বাজছে তাঁর ছবির গান- চাপ নিয়ে কী হবে বলো, ভোলে বাবা পার করেগা! বোধহয় নায়কেরও মনের কথা ওটাই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here