ওয়েবডেস্ক: ঠিক ১৯ সেপ্টেম্বর হইচই পড়ে গিয়েছিল দুই জায়গায়- এক স্বস্তিকা মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, দুই টলিউডে! কারণটা নায়িকার পোস্ট করা এক অন্তরঙ্গ ছবি! যেখানে স্বস্তিকাকে দেখা গিয়েছিল এক পুরুষের কাঁধে পরম নিশ্চিন্তে মাথা রেখে। সেই ছবির ক্যাপশন দিয়েছিলেন তিনি- যেখানে ফুল বিকশিত হয়, ভালোবাসাও! তার পরেই দেখতে দেখতে ছড়িয়ে পড়েছিল গুজব- খুব সম্ভবত নতুন প্রেমে ধরা দিয়েছেন নায়িকা!

 

View this post on Instagram

 

where flowers bloom so does hope…

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

আরও পড়ুন: প্রাক্তন স্বস্তিকার সঙ্গে ফেসবুকে সেলফি পোস্ট সৃজিতের, হইচই তুঙ্গে!

সেই গুজব এ বার আরও বাড়ল বই কমল না! সৌজন্যে সেই নায়িকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলই! অন্য অনেকের মতো তিনিও কিছু ছবি শেয়ার করেছেন এ বারের পুজোর মুহূর্তের। আর সেখান থেকেই গুজবের ফুলকি হয়ে উঠেছে দাবানল- লুকিয়ে এর মধ্যেই বিয়ে সেরে ফেলেছেন স্বস্তিকা! কেন না, সিঁদুর খেলার ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে, ভালোবাসার মতো তাঁর সিঁথি উজ্জ্বল করে ঝরে পড়ছে সিঁদুরগুঁড়ো! সেই ছবির নীচে তাই প্রশ্নও তুলেছেন অনেকে- ডিভোর্সি মেয়ের সিঁথিতে সিঁদুর কি নতুন ট্রেন্ড? না কি…

 

View this post on Instagram

 

UMAr bidaay ❤ #bijoya #bijoyadoshomi #shubho #durga #shindur #shindurkhela

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13) on

মজার ব্যাপার, পুজোয় যেমন সাজগোজ করেছেন স্বস্তিকা, তার একটি ছবিও এই বিয়ের জল্পনা বাড়িয়ে দিয়েছে। তাঁর পুজোর সাজের বিশেষত্ব এ বার বিশেষ কিছু ডিজাইনড ব্লাউজ, যার পিঠে রয়েছে ছবি আর লেখার যুগলবন্দি। তেমনই এক ছবিতে দেখা যাচ্ছে নায়িকার ব্লাউজের পিঠে লেখা- সতীর পুণ্যে পতির পুণ্য!

কাজেই প্রশ্ন তুলতে ছাড়ছেন না টলিপাড়ার কৌতূহলীরা- বিয়ে কি হয়েই গিয়েছে নায়িকার, যথা সময়ে স্বামীর পরিচয় প্রকাশ্যে আনবেন তিনি? না হলে এত ইঙ্গিত কি নেহাতই কাকতালীয়? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here