ওয়েবডেস্ক: বলিউডের ভিতরের খবর বলছে, বিয়ের তিন বছর পেরিয়ে এসে এ বার পৃথিবীতে সন্তান আনার কথা ভেবেছেন হেজেল কিচ সিং এবং যুবরাজ সিং! এবং হেজেল যে এর মধ্যেই গর্ভধারণ করেছেন, তাও না কি পাকা খবর! এই রহস্যের উদ্ঘাটন হয়েছে মুকেশ অম্বানির মেয়ে ইশার বিয়েতে। খবর জানাচ্ছে, যখনই যাঁর সঙ্গে দেখা হয়েছে দম্পতির, সে তিনি অম্বানি পরিবারের সদস্য হন বা বলিউডের বা খেলার জগতের, তিনি কথা শুরুই করেছেন কনগ্র্যাচুলেশন্স বলে! আর সেখান থেকেই শুরু হয়েছে অনুমানের বহর! কেন না, এমন কিছু সামনে নেই বা সাম্প্রতিক অতীতে ঘটেনি, যার জন্য শুভেচ্ছা জানানো যায় দম্পতিকে। তা হলে ব্যাপারটা সন্তান সম্ভাবনা ছাড়া আর কী বা হতে পারে!

আরও পড়ুন: ইশা অম্বানির বিয়েতে গিয়ে অভিনন্দনের বন্যায় ভাসলেন হেজেল-যুবরাজ, ব্যাপারটা কী?

 

View this post on Instagram

 

All my cuties in one frame 😍💖 #Repost @yuvisofficial with @get_repost ・・・ Baby’s day out 👶 @hazelkeechofficial

A post shared by Hazel Keech Singh (@hazelkeechofficial) on

পাশাপাশি, কভারে যে ছবিটা দেখছেন, সেটাও বাড়িয়েছে সন্তান সম্ভাবনার জল্পনা! কেন না, ওই ছবিটায় হেজেলকে দেখে মনে হচ্ছে- তিনি হাত দিয়ে আড়াল করার চেষ্টা করছেন ঈষৎ স্ফীত উদরটি! সব মিলিয়ে দিন কয়েক ধরে যে ভাবে মুখে মুখে কথা রটে গেল, তা নিয়েই এ বার মুখ খুললেন হেজেল!

 

View this post on Instagram

 

Welcome to the world little miracle Rafe ❤👼🏻🤱🏻💙 @laura.gallagher84 love you so much

A post shared by Hazel Keech Singh (@hazelkeechofficial) on

“আমি না, সত্যি কথা বলতে কী, ভীষণই অপ্রস্তুত বোধ করছি! সত্যিটা জানাই- আমি গর্ভবতী নই! এই নিয়ে তিন কী চার বার হল ব্যাপারটা, যখনই আমি একটু মোটা হয়ে যাই, তখনই আমায় নিয়ে এ সব খবর রটতে থাকে! সুস্থ স্বাভাবিক ভাবে বাংচা যে এত কঠিন, কে জানত”, বলছেন হেজেল! বেশ কথা! কিন্তু অভিনন্দন তা হলে জানানো হচ্ছিল কেন দম্পতিকে? কে জানে! এ ব্যাপারে কিন্তু উচ্চবাচ্যও করেননি তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here