ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল, অবশ্যই নুসরত জাহানের, আপাতত উপচে উঠছে কমেন্টে! সে ফেসবুক হোক বা ইনস্টাগ্রাম! একেক প্রোফাইলে একেক জনের মন্তব্যের বহর দেখে চোখ কপালে উঠছে! সবাই জানতে ইচ্ছুক- এ হেন এক পোস্টের নেপথ্য কাহিনি!

কেন না, নায়িকার সাম্প্রতিক পোস্ট করা ছবি স্রেফ আপাতদৃষ্টিতেই নিরীহ! ছবিতে দেখা যাচ্ছে তাঁকে একেবারে ঘরোয়া মেজাজে। একটা টেবিলের সামনে বসে রয়েছেন তিনি বাড়ির পোশাকে। আর তাঁর সামনে রাখা আছে একটা ছোটো থামস আপ-এর বোতল! ঠিক পাশেই এক হলুদ রঙের সুন্দর মগ, তাতে দেখা যাচ্ছে লিকার চায়ের উপস্থিতি! এ হেন ছবি পোস্ট করে জানতে চেয়েছেন নুসরত- হট না কোল্ড- দুইয়ের মধ্যে কোনটা বেছে নেওয়া তাঁর উচিত হবে!

 

View this post on Instagram

 

Hot or cold.. choices to make..!! Pic courtesy @richakumari

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন: কসমেটিক সার্জারির পর কেবল শরীরের এই অঙ্গই ছবিতে দেখাচ্ছেন নুসরত, খেয়াল করেছেন কি?

স্বাভাবিক ভাবেই নানা মজাদার মন্তব্য জমা হতে থাকছে ছবির নীচে। কেউ বলছেন, সে নায়িকা হট বা কোল্ড যাই বেছে নিন না কেন, তিনি আদতে খাঁটি গোল্ড! কারও বা দাবি- নুসরত নিজে হট বলে কোল্ডটা বেছে নেওয়াই যুক্তিযুক্ত হবে! কেউ বা আবার এত কূটকচালির দিকে যাচ্ছেনই না, সরাসরি দাবি তুলছেন- আবহাওয়া এখন শীতল হচ্ছে বলে নুসরতের গরম পানীয়তে চুমুক দেওয়াটাই উচিত হবে!

কিন্তু এ অংশ বাদ দিলে ছবিটা আরেকটা জায়গা থেকে তৈরি করছে বিতর্ক! কেন না দেখে মনে হচ্ছে, নিজের ঘরে বা ঘনিষ্ঠ কারও ঘরে রয়েছেন নায়িকা, সময়টায় দিনের আলো মুছে গিয়েছে আকাশ থেকে! তার উপরে আবার তাঁর পিছনে বিছানায় দেখা যাচ্ছে এক পুরুষকে কিছু একটা নিয়ে ব্যস্ত থাকতে! সেই জন্যেই জানতে চাইছেন সবাই- তিনি আদতে কে? আসলে কি হট আর কোল্ড শব্দদু’টো কোনো ভাবে ইঙ্গিত দিচ্ছে নায়িকার যৌনজীবনের?

 

View this post on Instagram

 

|| Monochromatic ||

A post shared by Nusrat (@nusratchirps) on

নুসরত এর উত্তর দেননি! দেবেন বলে মনেও হয় না! অতএব, জল্পনাই সুদূরপ্রসারী হোক, আর কী করা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here