ওয়েবডেস্ক: বয়স্ক পুরুষ যখন বয়সে অনেকটা ছোটো নারীর প্রতি আসক্ত হয় এবং কোনটা ঠিক, কোনটা ভুল বিচার করার ক্ষমতা হারিয়ে ফেলে, তখন সেই পরিস্থিতিকে কী ভাবে বিচার করা যায়, তা নিয়ে অনেক প্রবাদ রয়েছে! ‘বৃদ্ধস্য তরুণী ভার্যা’, ‘বুড়ো বয়সের ভীমরতি’ ইত্যাদি প্রভৃতি!

priyanka chopra

কিন্তু আমাদের দেশি গার্ল, বালাই ষাট, বয়স্কও নন এবং পুরুষ তো নন কখনই! তা হলে তাঁর মানসিক অবস্থাকে আপাতত ব্যাখ্যা করা যায় কী ভাবে?

আরও পড়ুন: অবশেষে প্রিয়াঙ্কাকে ইনস্টাগ্রামে বিয়ের প্রস্তাব দিলেন নিক, দেখুন নিজের চোখেই!

priyanka chopra

বোধ হয় স্রেফ যৌনতার অমোঘ শক্তি দিয়েই! পাশাপাশি, প্রেমের টানেও! যে দুইয়ের সমীকরণে বাঁশি শুনলে আয়ান ঘোষের স্ত্রীর সব গুলিয়ে যেত আর কী! যা দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা চোপড়ারও দশা হয়েছে সেটাই!

nick jonas

তা, নিক জোনাস কি যৌন দিক থেকে এতটাই আকর্ষণীয়? কম পুরুষকে তো আর আজ পর্যন্ত ডেট করেননি নায়িকা। কিন্তু কারও ক্ষেত্রেই তাঁর বুদ্ধি লোপ পায়নি! তা হলে?

priyanka chopra and nick jonas

“সন্দেহ নেই, নিক খুব বড়ো মনের মানুষ। ও যেমন করে নারীদের শ্রদ্ধা করতে জানে আর তাঁদের আনন্দ দিতে পারেন, তেমনটা খুব কম মানুষই পারে”, ১০ বছরের ছোটো প্রেমিকটি কোথায় এগিয়ে, তা স্পষ্ট করার জন্য নিকের জনৈক বন্ধুর এই উদ্ধৃতি সঙ্গে রাখা যেতে পারে! এবং সম্পর্কটা যে অনেকটাই যৌন, তা প্রমাণ করছে গায়কের আরেক বন্ধুর এই বিবৃতি- “আসলে নিক সব সময়েই ওর চেয়ে বয়সে বড়ো নারীদের সঙ্গে সম্পর্কে জড়ায়। প্রিয়াঙ্কার ক্ষেত্রেও সেটাই হয়েছে। ওঁর মতো সব দিক থেকে জুতসই নারী নিক পাবে কোথায়!”

priyanka chopra

তা, এ সবের ফেরে প্রিয়াঙ্কা নিজের বুদ্ধি হারালেন কী করে?

nick jonas

সে কথা জানাচ্ছে নিকের ইনস্টাগ্রাম পোস্ট। সম্প্রতি সিডনির ট্যারোঙ্গা চিড়িয়াখানায় এক কোয়ালা ভল্লুকের সঙ্গে একটা সেলফি তুলে তা পোস্ট করেছিলেন গায়ক। এখন কোয়ালারা যে কতটা মিষ্টি, তা আমরা সবাই জানি! প্রিয়াঙ্কাও কি আর জানেন না?

nick jonas

কিন্তু দেখা গেল, আপাতত সেটা তিনি বিচার করে উঠতে পারছেন না! কমেন্ট করেছেন নিকের পোস্টের নীচে- ‘কে বেশি মিষ্টি?’ সঙ্গে হাসি বোঝাতে Lol শব্দটাও লিখেছেন!

priyanka chopra

কী বলছেন, এটা রসিকতা? তা হলে মনস্তত্ত্বের দাবির দিকেও একবার তাকানো যাক! যা বলছে- বুদ্ধি হারালে মানুষ বেশির ভাগ সময়েই কেবল হাসে!

priyanka chopra

আশা করা যায়, নায়িকা তাড়াতাড়িই বুদ্ধি ফিরে পাবেন! আমরাও তাকিয়ে থাকব তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের দিকে, নিশ্চয়ই পরে উত্তরটা দেবেন তিনি- কে বেশি মিষ্টি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here