ওয়েবডেস্ক: যে যাই বলুন না কেন, যা দেখা যাচ্ছে, নিক জোনাস বেশ ভালোমতোই ভালোবেসে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়াকে। শরীর এবং মন- দুই দিয়েই। আর সেটা লুকিয়ে রাখার দরকারও বোধ করেন না এই জনপ্রিয় মার্কিন গায়ক-নায়ক। সবার সামনেই যেমন জাপটে ধরেন প্রেমিকাকে, তেমনই তাঁর গুণকীর্তন করতেও পিছ-পা হন না। সেই প্রসঙ্গেই এ বার সাফ জানিয়ে দিলেন তিনি- প্রিয়াঙ্কা ঠিক কী করেছিলেন তাঁর মা আর বাবার সঙ্গে; তার পরেই কেন বিয়ের সিদ্ধান্তে আসতে বাধ্য হলেন তিনি!

আরও পড়ুন: বাগদানের পরেই হাঁপানির টান উঠল প্রিয়াঙ্কার? তা সত্ত্বেও নিকের কোলে বসে কী করছেন তিনি?

 

View this post on Instagram

 

@priyankachopra and @nickjonas celebrating his birthday the other day. 🎂🎉💕 #Nickyanka #priyankachopra #nickjonas

A post shared by Priyanka&Nick (@nickyanka18) on

নিকের দাবি- এর আগে অন্য মেয়েদেরও তিনি নিজের পরিবারের সঙ্গে আলাপ করিয়েছিলেন, কিন্তু প্রিয়াঙ্কার মতো সম্মান কেউই তাঁর মা-বাবাকে করেননি। পরিণামে তাঁর পরিবারও সাদরে গ্রহণ করে নায়িকাকে। বুঝতে পারেন নিক- এই মেয়েকে পরিবারের অন্তর্ভুক্ত না করাটা বোকামি হবে! “প্রিয়াঙ্কা আর আমার সম্পর্কের রসায়ন লুকিয়ে আছে পারিবারিক মূল্যবোধে। তাঁদের সঙ্গে সব সময় যুক্ত থাকার সুবাদে যাঁরা বিপদের দিনে পাশে থাকতে দ্বিধা বোধ করেন না”, দাবি নিকের!

 

View this post on Instagram

 

Nickyanka with their friends 😎😎#priyankachopra #nickjonas #nickyanka

A post shared by Priyanka&Nick (@nickyanka18) on

বাব্বা! কুখ্যাত প্লেবয় নিক এতটাই আদতে ঘরোয়া? সন্দেহ করবেন না! “নিক কী ভালো ছেলে, কী আর বলব! গুরুজনদেরও খুবই শ্রদ্ধা-ভক্তি করে। এক মায়ের তার মেয়ের জন্য আর কী চাই বলুন তো”, এর আগে এটা জানিয়েছিলেন প্রিয়াঙ্কার মা মধু! তা, সবাই যখন এ কথা বলছেন, তখন বাজারের গুজবকে পাত্তা না দেওয়াই উচিত, তাই না?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন