ওয়েবডেস্ক: কী বলা যায় বলুন তো সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের এই মনোভাবকে- ম্যাচিওরিটি?

সত্যি বলতে কী, টলিউডের অধিকাংশের মত অন্তত সেটাই! অধিকাংশ বলতে এখানে অবশ্য নায়িকার শুভাকাঙ্ক্ষী এবং কাছের বন্ধুদেরই ধরতে হবে। আর প্রসঙ্গটা হল সোশ্যাল মিডিয়ায় খারাপ কথার মুখে পড়া! কী বলছেন, ট্রোলিংয়ের বিতর্ক ডেকে আনতে পারে, এমন কিছু আপনার নজরে পড়েনি নায়িকার সোশ্যাল মিডিয়ার সব ক’টা প্রোফাইল ঘেঁটেও?

আরও পড়ুন: এলোপাথাড়ি লাথি-ঘুঁষি; ভিডিওয় কোন পুরুষের উপরে আক্রোশ ঝাড়ছেন সায়ন্তিকা?

 

View this post on Instagram

 

Morning glow… #goodmorning #morningfreshness #positivevibes #glow

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on

তা, ঠিকই তো বলছেন! প্রসঙ্গটা সেই চলতি বছরের জুলাই মাসে নায়িকার নিজের একটা মেক-আপ ছাড়া ছবি পোস্ট করে কদর্য আক্রমণের সম্মুখীন হওয়া! সে বারে কম খারাপ কথা তো আর শুনতে হয়নি নায়িকাকে। তৈলাক্ত ত্বক, গালে ব্রণ, অত্যধিক ছিপছিপে শরীর- যত ভাবে পারা যায়, সব দিক থেকেই কোণঠাসা করা হয়েছিল সায়ন্তিকাকে

সেই প্রসঙ্গই নতুন করে উঠেছে নায়িকার নয়া ছবি ‘বাঘ বন্দি খেলা’-র ঠিক আগে! স্পষ্ট জানিয়েছেন সায়ন্তিকা, তিনি কুকথা নিয়ে একেবারেই মাথা ঘামান না! বরং, জিমে শরীর ঘামানো তাঁর অনেক বেশি পছন্দের! “আমি যখন একটা ছবি বা ভিডিও শেয়ার করি, খুব ভালো ভাবেই জানি যে অনেকেরই তা পছন্দ নাও হতে পারে! তাই কেবল সদর্থক সমালোচনাটুকুই গ্রহণ করি আর নিজের কাজ করে যাই! বাকি কিছু পাত্তাই দিই না”, দাবি নায়িকার!

 

View this post on Instagram

 

Go with the Flow… Styled by: @an3style Dress by: @rabhisek Makeup: @sahababusona Hair By: #GaneshHalder Photographer: @somnath1167

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on

এই জায়গায় এসে টলিপাড়ার নিন্দুকরা অবশ্য একটা প্রশ্ন ছুড়ে দিচ্ছেন! তাই যদি হবে, তা হলে জুলাই মাসের পর মেক-আপ ছাড়া একটাও ছবি বা ভিডিও কেন দেখা গেল না সায়ন্তিকার? নায়িকার মর্জি বলেই সেটাকে ব্যাখ্যা করতে হবে, তাই না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here