ওয়েবডেস্ক: অনেকে দাবি করে থাকেন, সম্পর্ক না কি কোনো দিনই নষ্ট হয় না! তা ভেঙে যেতে পারে! কিন্তু দুই পক্ষেই থেকে যায় কিছু চোরাটান! সে কথাটাই এ বার প্রমাণ করে দিলেন মাধুরী দীক্ষিত নেনে!

এ খবর এখন আর কারও অজানা নয় যে করণ জোহরের প্রযোজনায়, অভিষেক বর্মণের পরিচালনায় সঞ্জয় দত্তের সঙ্গে ২১ বছর পরে আবার ছবি করতে রাজি হয়েছেন মাধুরী। কিন্তু ‘শিদ্দত’ থেকে সেই ছবির নাম যেমন বদলে ‘কলঙ্ক’ রাখা হয়েছে, তেমনই সম্পর্কের সমীকরণও বদলে গিয়েছে মাধুরী আর সঞ্জয়ের।

বলিউডের অন্দরমহলের খবর বলছে, মাধুরী না কি ছবিটা করার আগে একটি শর্ত রেখেছেন করণ আর অভিষেকের কাছে। তাঁকে আর সঞ্জয় দত্তকে এক ফ্রেমে খুব বেশি রাখা যাবে না। আর দু’টো কি একটা দৃশ্যে নিতান্তই এক ফ্রেমে থাকতে হলে তাঁদের কোনো ক্লোজ-আপ শট নেওয়া যাবে না!

সিনেমার পরিভাষায় ক্লোজ-আপ শট বলা হয় সেই সব দৃশ্যকে যেখানে ক্যামেরা গোটা পর্দা জুড়ে একটি চরিত্রের অভিব্যক্তি তুলে ধরে! হঠাৎ কেন এ রকম একটা বায়নাক্কা জুড়লেন নায়িকা যে তাঁদের দু’জনের তেমন কোনো শট নেওয়া যাবে না?

madhuri dixit nene

বলিউড বলছে, এখনও সম্পর্কের তিক্ততা পুরোপুরি মুছে যায়নি মাধুরীর মন থেকে। তাই তিনি এমন কোনো শট দিতে রাজি নন, যেখানে ক্ষণিকের দুর্বলতাও ধরা পড়ে যায় ক্যামেরায়! অথবা নায়কের সঙ্গে তিনি যে জোর করে স্বাভাবিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করছেন, সেটা বোঝা না যায়!

এর পর আর কী প্রমাণেরই বা দরকার হতে পারে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here