পুজোয় মুক্তি ‘গুননামি বাবা’র, প্রকাশিত হল টিজার

ওয়েবডেস্ক: দুর্গাপুজোয় মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘গুননামি বাবা’। মূল ভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ১৫ আগস্ট, স্বাধীনতা দিবসের দিন প্রকাশ পেল সেই ছবির টিজার।

আগে খবর ছিল, সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে নেতাজি সুভাষচন্দ্র বসু বলে সন্দেহ করা ফৈজাবাদের সাধু গুমনামি বাবার ভূমিকায় নামার জন্য দিন-রাত খেয়ে খেয়ে ওজন বাড়াচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়?

আরও পড়ুন: দিন নেই, রাত নেই, খেয়েই চলেছেন প্রসেনজিৎ, হয়ে উঠছেন গুমনামি বাবা

ও দিকে, চলতি বছরের ২৩ জানুয়ারি, নেতাজির জন্মদিনে গুমনামি-র যে প্রথম ঝলক পেশ করল প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মস, তা কিন্তু চমকে দিচ্ছে। কেন না, সেখানে ছবিতে যাঁকে পিঠ ফিরিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে নেতাজিকে নিয়ে প্রকাশিত অনেকগুলো খবরের কাটিংয়ের দিকে, তাঁর ওজন কিছুটা কম, নেতাজির ছবিতে আমরা যেমনটা দেখে থাকি, তেমনটা নয়!

তা হলে কি ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ? গুমনামি বাবা হিসেবে একটু শীর্ণ চেহারা আর নেতাজির ভূমিকায় বলিষ্ঠ কায়া নিয়ে?

Happy Birthday, #NetajiSubhasChandraBose . pic.twitter.com/JVWjEBaWpm

— SVF (@SVFsocial) January 23, 2019

২০১৮-র অগস্টে গুমনামি বাবাকে নিয়ে ছবি তৈরির বার্তা দিয়েছিলেন সৃজিত। অনেকেই সন্দেহ করে থাকেন, ফৈজাবাদের রাম ভবনে সাধুর ছদ্মবেশে শেষ জীবন কাটিয়েছিলেন নেতাজি। শেষকৃত্যের পর এই সাধুর সরঞ্জামের মধ্যে থেকে নেতাজি পরিবারের দুটি ছবি উদ্ধার হওয়ায় সেই বিতর্ক আরও জোরাল হয়ে ওঠে। জল্পনা বাড়ায় উদ্ধার হওয়া একটি চশমা, রোলেক্স ঘড়ি এবং আজাদ হিন্দ ফৌজের উর্দি। সৃজিতের ছবি সেই রহস্য নিয়ে ব্যবসা করার পাশাপাশি আর কী করে, সেটাই এখন দেখার!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.