ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, যত দিন কাটছে, নিজের জীবন নিয়ে লুকিয়ে থাকা অনেক কিছুর ইঙ্গিত সংবাদমাধ্যমের কাছে দিতে শুরু করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। এর আগেই যেমন এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি, তাঁকে প্রচুর সমালোচনা সহ্য করতে হয়। এটাও লুকিয়ে রাখার দরকার মনে করেননি যে তাঁর জীবন মোটেও রূপকথার মতো নয়। কেন এই বিবৃতি দিয়েছিলেন নায়িকা, ইচ্ছে হলে তা পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

✨🌈

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

আরও পড়ুন: “আমার জীবন মোটেও রূপকথার মতো নয়”, কোন দুঃখ লুকোচ্ছেন ঐশ্বর্য?

সেই প্রসঙ্গ পেরিয়ে এসে এ বার যে দাবিটি তুলেছেন নায়িকা, তাও বড়ো কম বিস্ময়কর নয়! সম্প্রতি এক পত্রিকার প্রতিনিধির সঙ্গে কথোপকথনের সময়ে তিনি জানিয়েছেন, তাঁকে নিয়ে বেশ কয়েকবার বলিউড বায়োপিক তৈরি করার কথা তুললেও নায়িকা সেই প্রস্তাবে রাজি হতে পারেননি। কেন না, বায়োপিক তৈরি করতে হলে তা অকপট ভাবেই করা উচিত, কিন্তু নায়িকা এখন যে জীবনযাপন করছেন, তার পরিপ্রেক্ষিতে তা সম্ভব নয়।

✨The beautiful Salon Opera at the Paris Le Grand Intercontinental..for Longines 💕

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

“যদি আমার জীবন নিয়ে ছবি তৈরি হয়, তা হলে আমি চাইব, যেটা যেমন, সেটা ঠিক তেমন করেই দেখানো হোক! কোনো সত্যই যেন গোপন করা না হয়! কিন্তু তা সম্ভব নয়। আমার জীবনের অনেক কিছুই কাউকে জানানো যাবে না কোনো দিন”, দাবি ঐশ্বর্যর। কিন্তু কেন, সে প্রসঙ্গে আর কথা বাড়াননি নায়িকা!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন