ওয়েবডেস্ক: এত দিন পর্যন্ত অনেকে ভাবতেন- বলিউডের স্টার কিডরা বোধ হয় রেহাই পান যৌন হেনস্তা, কাস্টিং কাউচ এ সবের হাত থেকে! কিন্তু ঘটনাটা যে আদপেই সে রকম নয়, সে কথা প্রমাণ করে দিয়েছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিবৃতি!

দীপিকা আন্তর্জাতিক ব্যাডমিন্টন প্লেয়ার প্রকাশ পাড়ুকোনের মেয়ে! কিন্তু বলিউডে কাজ করতে এসে কেমন হেনস্তার মুখে পড়েছিলেন, তা সরাসরি জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে! অন্য পক্ষে, রণবীর অনিল কাপুরের ভাগ্নে হলেও এক প্রযোজক সন্ধেবেলায় বাড়িতে ডেকে যৌন সুবিধের বিনিময়ে কাজ দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন! এক এক করে ভিডিওগুলো দেখলে ব্যাপারটা স্পষ্ট হবে!

আরও পড়ুন: কেরিয়ারের শুরুতে ‘বুব জব’-এর প্রস্তাব এসেছিল, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে সরব দীপিকা!

সঙ্গত কারণেই এ বার যখন নানা পটেকরের বিরুদ্ধে আনা অভিযোগ নিয়ে হরেক আঙুল উঠছে তনুশ্রী দত্তর বিরুদ্ধে, চুপ করে থাকলেন না দীপবীর! সম্প্রতি এক অনুষ্ঠানে এ নিয়ে কথা উঠলে সাফ জানিয়েছেন দীপিকা- “ব্যাপারটাকে শুধুই নারী বনাম পুরুষের দিক থেকে দেখবেন না! এটা আদতে ন্যায় বনাম অন্যায়ের প্রশ্ন!” মানে খুবই স্পষ্ট- তনুশ্রীর সঙ্গে যে অন্যায়টা হয়েছে, তার সুবিচার চাইছেন দীপিকা!

অন্য দিকে, রণবীর বেশ স্পষ্ট ভাবেই তনুশ্রীর নাম করে সহানুভূতি জানিয়েছেন! “হেনস্তা, তা সে যে রকমই হোক না কেন, অতীব নিন্দার বিষয়! উনি যা বলছেন, তা যদি সত্যিই হয়ে থাকে, তা হলে আমি ওঁর পাশে দাঁড়াব! ওঁর প্রতি আমার পূর্ণ সহানুভূতি আছে”, জানিয়েছেন নায়ক! দেখা যাক সত্যিই তাঁরা তনুশ্রীর জন্য কিছু করে উঠতে পারেন কি না!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন