ওয়েবডেস্ক: এই তথ্যে কোনো ভুল নেই যে ‘গাঙ্গুলি বাড়ির পুজো’ নামের ভিডিওয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কোমর দুলিয়েছেন মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং নুসরত জাহান! এই তথ্যেও ভুল নেই যে জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরারোপিত ওই ভিডিওর পরিচালক খাতায়-কলমে রাজ চক্রবর্তীই! কিন্ত মনে হয় কি, প্রাক্তন রাজের পরিচালনায় কাজ করতে রাজি হবেন মিমি? না কি শুভশ্রীর সঙ্গেই এক ফ্রেম ভাগ করে নেবেন তিনি?

আরও পড়ুন: বিয়ের তিন মাসও গেল না, রাজ আর শাশুড়িকে নিয়ে অভিযোগ শুভশ্রীর

খবর বলছে, মিমি না কি প্রথমটায় রাজি হননি! কিন্তু যে স্টিল বার কোম্পানি এই ভিডিওর পিছনে পয়সা ঢেলেছে, যাদের ব্যানারে মিমির উপস্থিতি নিয়ে আর দিন কয়েকের মধ্যেই ছেয়ে যাবে শহর, যে কোম্পানির আরেক ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ নিজেও, তাদের না বলে দিয়েও ফের ভাবতে হয়েছে মিমিকে। কেন না, শুভশ্রীকে সরিয়ে মিমিকে যখন তাঁরা সংস্থার নয়া মুখ হিসেবে সই করিয়ে হাতে পয়সা তুলে দিয়েছেন, তখন তাদের কাজে না বলাটা পেশাদারিত্বের মধ্যে পড়ে না! তা হলে?

খবর বলছে, মিমির শর্ত অনুযায়ী ওই ভিডিও শুট করার সময়ে রাজ আর শুভশ্রীকে শুটিং ফ্লোর থেকে বেরিয়ে চলে যেতে হয়েছিল মেক-আপ ভ্যানের অন্দরে। কাজেই যে অংশটায় মিমি আছেন, সেটা শুট করেছেন পরিচালক বাবা যাদব। সেই শুটিং শেষ করে মিমি চলে গিয়েছেন, তার পরে আবার ফ্লোরে এসেছেন শুভশ্রী আর রাজ! কী বুঝছেন, তিক্ততা দিন কে দিন বেড়েই চলেছে ত্রয়ীর মধ্যে, তাই না?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন