ওয়েবডেস্ক: অনেকেরই কৌতূহল ছিল, যদি কোনো দিন ঐশ্বর্য রাই বচ্চন আর অভিষেক বচ্চনের মধ্যে কোনো কিছু নিয়ে সমস্যা দেখা দেয়, তা হলে দুজনের মধ্যে কাকে সমর্থন করবে বচ্চন পরিবার? জয়া বচ্চনের কথা এ ক্ষেত্রে বাদ দেওয়া যেকেই পারে! কেন না, তিনি ছেলে অন্তপ্রাণ এবং এর আগে নানা ছোটোখাটো কারণে তাঁর সঙ্গে বউমার ঝগড়ার খবর উঠে এসেছে সংবাদমাধ্যমের শিরোনামে। কিন্তু অমিতাভ বচ্চন? তিনি সমর্থন করবেন কাকে?

আরও পড়ুন: বাড়ছে জটিলতা, এ বার বচ্চনদের আদর্শ পরিবারের ছবি থেকে বাদ দেওয়া হল অভিষেককে!

 

View this post on Instagram

 

… 😜😜 you look like sauce !!

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

দেখা যাচ্ছে, বেশ অনেক দিন ধরেই বিগ বি-র সহানুভূতি আর যাঁর দিকেই থাক না কেন, ছেলের প্রতি আদপেই নেই। একে তো তিনি সোশ্যাল মিডিয়ায় ফলো করেন না ছেলেকে। তার উপর আবার মেয়ে শ্বেতাকে তিনি মাসকয়েক আগেই ঘোষণা করেছেন পরিবারের সেরা অভিনেতা বলে, মানতেই চাননি অভিষেকের যোগ্যতা। সেই পর্ব পেরিয়ে এসে এ বার যখন ইনস্টাগ্রামে ছেলের ছোটো বেলার এক ছবি পোস্ট করে তাঁকে সস-এর সঙ্গে তুলনা করে হাসির খোরাক করলেন, চুপ করে রইলেন না অভিষেক!

 

View this post on Instagram

 

And he said I look like sauce! 🤣🤣🤣 @amitabhbachchan #flashbackfriday #payback 💪

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

সোশ্যাল মিডিয়া বলছে, বিগ বি-রও কম বয়সের এক ছবি পোস্ট একই ভাবে তাঁকে নিয়ে ব্যঙ্গ করেছেন অভিষেক! বলিউড বলছে, ব্যাপারটাকে খুব সোজা ভাবে নেওয়া যাবে না। কেন না, মাঝে মাঝেই অভিষেককে নিয়ে ব্যঙ্গ করেন বিগ বি, কিন্তু অভিষেক কোনো দিন এমন তেড়ে-ফুঁড়ে ওঠেননি! দেখা যাক, পরে কী হয়!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন