ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় হেনস্তা করা, গালাগালি দেওয়া, ব্যক্তিগত জীবন সম্পর্কে কদর্য মন্তব্য করা- এ যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। বেশির ভাগ সময়েই এর মুখোমুখি হতে হয় নায়িকাদের। বিশেষ করে তাঁদের খোলামেলা পোশাক তাঁদের দাঁড় করায় এই সোশ্যাল মিডিয়ার হেনস্তার মুখে।

তাঁদের ব্যাপারে কিছু না বললেও অন্তত নিজের ক্ষেত্রে এই ট্রোলিংকে সমর্থন করছেন অমিতাভ বচ্চন। সাফ জানাচ্ছেন- তিনি না কি সোশ্যাল মিডিয়ায় হেনস্তার মুখে পড়তে ভালোবাসেন! তাও বেশ বাড়াবাড়ি রকমেরই পছন্দ করেন ব্যাপারটাকে!

amitabh bachchan

সম্প্রতি বিগ বি তাঁর ব্লগে এই ট্রোলিং নিয়ে বেশ কয়েক ছত্র লিখেছেন। তাঁর বক্তব্য, শুভার্থীরা তাঁকে নানা সময়ে নানা ভাবে সাবধান করেছে সোশ্যাল মিডিয়ার এই প্রবণতা নিয়ে। কিন্তু তিনি শুভার্থীদের বক্তব্যে পাত্তা দিতে রাজি নন। বরং তিনি ট্রোলেই মন দিতে বেশি আগ্রহী। কেন না, আখেরে তা জনপ্রিয়তাকেই বাড়িয়ে তোলে। নেতিবাচক ভাবে হলেও!

সত্যি বলতে কী, হালফিলে সোশ্যাল মিডিয়ায় বিগ বি ট্রোলড হচ্ছেনও! এই তো দিন কয়েক আগেই টুইটারে ফলোয়ারের সংখ্যা বাড়ছে না বলে ক্ষোভ প্রকাশ করেছিলেন। তার পর দেখতে দেখতে তাঁর সেই টুইট নিয়ে রঙ্গব্যঙ্গের ঝড় বয়ে গেল। কিন্তু কেউ লক্ষ্য করল না- প্রত্যেকটা টুইটে তাঁর নাম ট্যাগ করায় তা বহু গুণে ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। মানে, এত বছর ধরে খ্যাতির শীর্ষে থাকতে থাকতে সেটা কী ভাবে শানাতে হয়, তা ভালোই জানেন বিগ বি দেখা যাচ্ছে!

amitabh bachchan

তবে টুইটারে ফলোয়ারের সংখ্যা না বাড়লেও সম্প্রতি ফেসবুক কিন্তু তাঁকে বলিউডের সব চেয়ে সক্রিয় তারকার তকমা দিয়েছে। সংস্থা জানিয়েছে, বিগ বি-র পোস্ট ফেসবুকে যে পাঠকসংখ্যা অর্জন করে, তেমনটা বলিউডের আর কারও ক্ষেত্রেই হয় না।

আশা করা যায়, এ বার একটু আনন্দ পাবেন নায়ক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here