ওয়েবডেস্ক: পর পর কয়েকটা ছবি একটু ঠাহর করে দেখুন তো! কী বুঝছেন? ক্যাটরিনা কাইফ সব সময়েই অর্জুন কাপুরের সঙ্গে, তাই তো? তার মানে কি তা হলে সলমন খানের প্রাক্তন বউদি মালাইকা অরোরা নন, প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের প্রতি অনুরক্ত অর্জুন কাপুর?

katrina kaif and arjun kapor

এই তো সমস্যা! দুই প্রাপ্তবয়স্ক নারী-পুরুষকে একসঙ্গে দেখলেই তাঁদের একটাই ছাঁচে ফেলে দেয় সমাজ! ক্যাটরিনাকে ব্যাপার জিজ্ঞাসা করুন, শুনবেন সাফ বলছেন তিনি- একটা রাখির মূল্য আপনি কী বুঝবেন বাবু!

katrina kaif and arjun kapor

রাখি? আজ্ঞে হ্যাঁ, রক্ষার পবিত্র বন্ধনই! যা নিয়ম করে রক্ষার প্রতিশ্রুতির বিনিময়ে ভারতীয় বোনেরা বেঁধে দেন ভাইদের কবজিতে! খবর বলছে, ক্যাটরিনাও না কি তার জন্য পছন্দ করেছেন অর্জুনের কবজিটাই! এবং সে বাঁধনটিও দিয়েছেন বেশ শক্ত করেই!

katrina kaif and arjun kapor

ফলে, সেই থেকে অর্জুন ক্যাটরিনার ভাই! বলিউড বলছে, অনেক প্রযোজক-পরিচালকই না কি এই দুজনকে নিয়ে ছবি করতে আগ্রহী। কিন্তু ক্যাটরিনা সবাইকে ফিরিয়ে দেন! ভাইয়ের সঙ্গে রোমান্স? ছিঃ!

আরও পড়ুন: বিয়ের ঘোষণা থেকে ক্যাটরিনার সঙ্গে একান্তে আলাপ, সলমনের জোড়া ভিডিও না দেখলেই নয়!

katrina kaif and arjun kapor

যদিও ওয়াকিবহাল মহলের দাবিটা অন্য! অর্জুনকে মোটে দেখতে পারেন না সলমন খান! ও দিকে, সলমনের মনে যেমন, তেমনই ছবির শিবিরেও পোক্ত একটা জায়গা দখল করে রয়েছেন ক্যাটরিনাই! এখন সলমনকে বাহুবন্ধনে বাঁধলে অর্জুনকে রাখির বাঁধনে ফেলে দেওয়াটাই কি বুদ্ধিমতীর কাজ নয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here