ওয়েবডেস্ক: খবর এসেছে, সম্প্রতি এক গয়নার দোকান আইনি নোটিশ পাঠিয়েছে হিনা খানকে। এ বছরের দাদাসাহেব ফালকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এনডোর্সমেন্টের নামে তাদের ১১ লক্ষ টাকার সোনার গয়না পরে হাজির হয়েছিলেন হিনা। ছবিতে যা দেখছেন আর কী! তার পরে নয় নয় করে কেটে গিয়েছে অনেকগুলো মাস। কিন্তু হিনা আর গয়না ফেরত দেওয়ার নামও নিচ্ছেন না। এ নিয়ে সংস্থা যখন তার সঙ্গে যোগাযোগ করে, হিনা না কি জানান- তাঁর স্টাইলিস্ট ওগুলো হারিয়ে ফেলেছেন! তেমনটাই অন্তত দাবি স্যাকরার!

hina khan

আরও পড়ুন: সে কী! ১১ লাখি সোনার গয়না চুরি করেছেন হিনা খান? স্যাকরা ধরাল আইনি নোটিশ!

কিন্তু এ বার স্টাইলিস্ট হেমলতার বক্তব্য গয়না চুরির বিতর্কে নিয়ে এল নয়া মোড়! “হিনা তো ওই গয়নাগুলো পরেননি! তিনি অন্য গয়না পরে গিয়েছিলেন অনুষ্ঠানে। আমায় তিনি সেগুলো রাখতে দিলে আমি আমার সহকারীকে ওগুলো ফেরত পাঠানোর জন্য দিয়ে দিই। সে রাতেই দোকানে ফেরত দিতে গিয়ে সে ওগুলো অটোয় হারিয়ে ফেলেছে। আমি কিন্তু ওকে বিশ্বাস করিনি, ওর নামে বাঙ্গুর নগর থানায় লিখিত অভিযোগও দায়ের করেছি। এখনও সেই গয়নার টাকা ও শোধ করে যাচ্ছে, এখনও পর্যন্ত দিয়ে উঠতে পেরেছে মাত্র ২ লক্ষ ৮৬ হাজার টাকা”, দাবি হেমলতার।

Since it started in public forum,I m forced to share my response too but d RIGHT WAY. ‬ ‪my advocate @sarthakmariner from Supreme Court of India . Sent a legal notice with proper stamp n signature to them.so this is how a legal notice looks like, not like an unsigned unstamped fake notice created just for cheap publicity..We really work hard to reach where we r n just because ‘a celeb’ is n easy target u will not get to use it to ur benefit… The law works wonders for an innocent who is wrongly accused and it gets better if you have proper proofs. Attaching the courier receipt for my notice.Surprisingly it never appeared for the imaginary notice sent to me. No hawa hawaai only seedhi baat #SatyamevJayate #NotAnEasyTarget

A post shared by Hina Khan (@realhinakhan) on

এ দিকে হিনাও শাসাচ্ছেন- তিনি স্যাকরার নামে মানহানির মামলা করবেন! বেশ কথা! কিন্তু যে সহকারীর কথা বলা হচ্ছে, তাঁর কোনো বক্তব্য নেই কেন? তিনি কেন মুখ খুলছেন না বিষয়টা নিয়ে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here