ওয়েবডেস্ক: জানা কথা, টাকার অভাব তাঁদের হওয়ার নয়! একে তো বচ্চন পরিবারের সম্পত্তি অগাধ, তার উপরে ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের সঞ্চিত অর্থের পরিমাণটাও নেহাত হেলাফেলার নয়! ফলে, দু’বছর যদি কাজ না করে বাড়িতে বসেই থাকেন জুনিয়র বচ্চন, সমস্যা হওয়ার কথা নয়!

aishwarya rai bachchan and abhishek bachchan

কিন্তু সমস্যা যে হতো এবং তাও তাঁর পরিবারেই, সেটা এত দিনে কবুল করেছেন অভিষেক! পুরুষমানুষ কাজ না করে বাড়িতে থাকলে যা যা সমস্যার মুখে তাকে পড়তে হয়, তার যৎকিঞ্চিৎ ভোগ করতে হয়েছে নায়ককেও। যা তিনি সম্প্রতি জানিয়েছেন এক সাক্ষাৎকারে।

aishwarya rai bachchan and abhishek bachchan

নায়ক জানিয়েছেন, তিনি বিগত দু’টো বছর কাজ করেননি কেন না তিনি একটু অন্য রকম ছবি করতে চাইছিলেন। বলিউডের গতে বাঁধা কাজ করতে তাঁর আর ভালো লাগছিল না। এ দিকে চাইলেই যে তেমন কাজ পাওয়া যায়, তা তো আর নয়। ফলে, চুপচাপ বসে অপেক্ষা করা ছাড়া তাঁর কিছু করারও ছিল না।

aishwarya rai bachchan and abhishek bachchan

“এই নিয়ে বিশেষ করে চিন্তায় ছিলেন আমার মা আর বাবা। এক বছর তাঁরা কিছু বলেননি। কিন্তু দ্বিতীয় বছরেও কোনো কাজ না পাওয়ায় তাঁরা উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। ভাবতেন, এ ছেলের ভবিষ্যৎ কী”, রাখঢাক না করেই জানিয়েছেন অভিষেক।

aishwarya rai bachchan and abhishek bachchan

“তবে ঐশ্বর্য এ নিয়ে কোনো দিন উদ্বেগ প্রকাশ করেনি। ওর আমার উপর আস্থা ছিল। এটা নিয়ে আমাদের মধ্যে কথাও হয়েছে। আর সব সময়েই ঐশ্বর্য আমায় সময় নেওয়ার ব্যাপারে প্রেরণা জুগিয়েছে। বলিউডে কাজ করার জায়গা থেকেই এই বোঝাপড়াটা তৈরি হয়েছে আমাদের মধ্যে”, বলছেন নায়ক।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here