এই প্রথমবার এক ছবিতে অভিনয় করছেন হৃতিক-অনুষ্কা!

Hrithik Roshan

ওয়েবডেস্ক: হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন এবং অনুষ্কা শর্মা এ বার এক ফ্রেমে। শোনা যাচ্ছে, ফারহা খানের নতুন ছবিতে এই প্রথমবার অনুষ্কা এবং হৃতিক এক সঙ্গে অভিনয় করতে চলেছেন।

যদিও ব্যাপারটা নিয়ে বেশ কয়েক দিন ধরেই কানাঘুষো চলছিল। সম্প্রতি জানা গিয়েছে, ফারহার ওই ছবিতে অভিনয়ের জন্য সম্মতির কথা জানিয়ে দিয়েছেন হৃতিক-অনুষ্কা দু’জনেই। এমনটাও জানা গিয়েছে, আগামী বছরের প্রথমের দিকেই ফ্লোরে আসতে চলেছে ছবির শুটিং।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, নতুন ছবিতে পরিচালক রোহিত শেঠির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ফারহা। যেখানে রোহিত শুধু ছবিটি পরিচালনাই করবেন না, সঙ্গে প্রযোজকের দায়িত্বেও থাকতে পারেন।

এর আগে ফারহা-রোহিতের ছবিগুলি দর্শককে মুগ্ধ করেছে। তার উপর এক সঙ্গে প্রথমবার কাজ করতে যাওয়া হৃতিক-অনুষ্কা জুটি যে ওই ছবির বক্স অফিসে ঝড় তুলতে পারে, তেমনটাই ধারণা বলিউডের।

এ দিকে এমনটাও শোনা যাচ্ছে, ফারহার পরবর্তী ছবিটি অমিতাভ বচ্চন অভিনীত ‘সাত্তে পে সাত্তা’র রিমেক ছাড়া আর কিছুই নয়। তবে এই খবরের সত্যতা যাচাই করা যায়নি। স্বাভাবিক ভাবেই ফিল্ম-পিপাসুরা এখনও ভাবছেন, এই নতুন জুটির ছবিটি আদতে কী হতে চলেছে?

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.