Hrithik Roshan-Kangana Ranaut mystery lies in this photo

ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা কঙ্গনা রানাওতে এবং হৃতিক রোশনের একটি ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। হৃতিক ছবিটাকে ফটোশপ করা বলে জানিয়েছেন। অন্যদিকে কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল ফের টুইটারে ওই ছবিটি শেয়ার করে হৃতিকের বিরুদ্ধে পাল্টা তোপ দেগে বলেছেন, তিনি প্রমাণ করুন ছবিগুলি ফটোশপ করা।

টাইমস অফ ইন্ডিয়ার দেওয়া তথ্য অনুযায়ী ছবিটি অর্জুন রামপালের দেওয়া একটি ব্যক্তিগত পার্টিতে তোলা হয়েছিল। ২০১০ সালে যখন ক্রিস-থ্রি প্রি-প্রোডাকশনে ছিল সেই সময় ছবিটি তোলা। ওই পার্টিতে অর্জুন রামপাল, দিনো মারিয়া এবং পরিচালক অভিষেক কাপুর উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : কঙ্গনা রানাওতের সঙ্গে সাত বছরের সম্পর্ক প্রসঙ্গে এই প্রথম মুখ খুললেন হৃতিক রোশন 

দু’দিন আগে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুসানে খান তাঁর প্রাক্তন স্বামীর স্বপক্ষে এগিয়ে আসেন এবং তিনিও ওই পার্টির একটি ছবি টইটারে শেয়ার করেন। যে ছবিতে দেখা যাচ্ছে সুসানে এবং হৃতিক দু’জন পরস্পরকে খুব নিবিড় ভাবে জড়িয়ে ধরে আছেন। তিনি দাবি করেন কঙ্গনার সঙ্গে যে ছবিটি মিডিয়া ঘুরে বেড়াচ্ছে তা ফটোশপ করা।

Hrithik Roshan-Kangana Ranaut mystery lies in this photo
সুসানে খানের শেরায় করা ছবি।

এ নিয়ে প্রশ্ন করা হলে কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি বলেন, ‘‘এই ছবির সূত্র খুঁজতে গিয়ে আমরা বিরক্ত। হৃতিকের আইনজীবী সামনে এসে সব কিছু স্পষ্ট করে বিবৃতি দিন।’’

party at arjun-rampal
অর্জুন রামপালে বাড়ির পার্টিতে যারা সেদিন ছিলেন। ছবি হিন্দুস্থান টাইমস থেকে নেওয়া

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here