ওয়েবডেস্ক: এখনও এক দিকে নাম ঠিক হয়নি ছবিটার। শুধু যশ রাজ ফিল্মসের ব্যানারে হৃতিক রোশন, টাইগার শ্রফ আর টাইগারের প্রেমিকা দিশা পাটানিকে নিয়ে হালকা করে ছবির শুটিং শুরু হয়ে গিয়েছিল। টাইগারও না কি দারুণ আহ্লাদিত ছিলেন হৃতিকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে, হৃতিক না কি সেই ছোটোবেলা থেকে তাঁর স্বপ্নের নায়ক! ও দিকে খবর বলছে- সেই ছবির সেটেই না কি ভক্ত টাইগারের প্রেমিকা দিশাকে রক্ত জল-করা কুপ্রস্তাবের মুখে ফেললেন হৃতিক রোশন!

আরও পড়ুন: দিশার অ্যাব টেক্কা দিয়েছে প্রেমিক টাইগার আর প্রেমিকের শত্রু হৃতিককেও, দেখুন ছবিতে

খবরটি প্রকাশিত হয়েছে এক হিন্দিভাষী সংবাদমাধ্যমে। সেই খবর দাবি করছে, হৃতিক না কি এমন কাণ্ড বাধিয়েছিলেন যার জেরে দিশা ছবির কাজ ছাড়তে বাধ্য হয়েছেন! না হলে না কি সম্ভ্রম রক্ষা করে শুটিং চালানো তাঁর পক্ষে সম্ভবই হতো না! যাই হোক, সম্প্রতি সেই খবরের স্ক্রিনশট নিয়ে হৃতিক অভিযোগকে সম্পূর্ণ অমূলক বলে দাবি করেছেন। নরম করে হলেও কেমন গালাগালি দিয়েছেন, তা তো দেখতেই পাচ্ছেন উপরে!

🌸

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

অন্য দিকে, দিশারও রয়েছে কিছু দাবি! “আমায় আর হৃতিক স্যারকে কেন্দ্র করে যা রটছে, তা ভিত্তিহীন গুজব। হৃতিক স্যারের সঙ্গে যেটুকু সময় কাটিয়েছি, ওঁকে ভীষণই মজার এক মানুষ বলে মনে হয়েছে। ওঁর সঙ্গে কাজের সুযোগ তাই ছাড়ার প্রশ্নই ওঠে না”, বলছেন দিশা! এ বার বলুন, আপনার দাবিটা কী, কী বুঝছেন ঘটনাটা সম্পর্কে?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন