‘ক্রিশ ৪’ নয়, তার আগেই একটি কমেডি ছবিতে হৃতিক রোশনকে দেখা যাবে?

0
Hrithik Roshan

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan) যে তাঁর সুপারহিরো সিরিজ ‘ক্রিশ’-এর চতুর্থ কিস্তি নিয়ে দর্শকদের সামনে হাজির হতে পারেন, এ কথা সবারই জানা। তবে ওই ছবির আগেই তাঁকে না কি একটি কমেডি ছবিতে দেখা যাবে বলে গুঞ্জন ছড়িয়েছে।

মুম্বই মিরর-এর খবর অনুযায়ী, অভিনেতা বর্তমানে তিন থেকে চারটি ছবির স্ক্রিপ্ট নিয়ে নাড়াঘাঁটা করছেন। কারণ তিনি নিজের অ্যাকশন ঘরানার ধারাবাহিকতা অব্যাহত রাখার পাশাপাশি একটি “কমেডি” ছবির খোঁজ চালিয়ে যাচ্ছেন। সব কিছু ঠিকঠাক চললে যে ছবি ক্রিশ ৪ (Krrish 4)-এর আগেই সেই ছবির কাজ শুরু করতে পারেন হৃতিক।

এমনটাও জানা গিয়েছে, লকডাউনের মধ্যে বেশ কয়েকটি স্ক্রিপ্ট পড়া হয়ে গিয়েছে হৃতিকের। এখন তিনি এমন একটা স্ক্রিপ্ট খুঁজছেন, যেটা মূলক মজাদার। নিজের অ্যাকশনধর্মী ছবির থেকে যেটা একেবারে অন্যরকম।

প্রতিবেদনটিকে আরও বলা হয়েছে, ওই কমেডি ছবি ছাড়াও একটি অ্যাকশন-থ্রিলারের কথাও শোনা যাচ্ছে। যেটি ২০২১ সালের শেষের দিকে ‘ক্রিশ ৪’-এর কাজ শুরুর আগেই ফ্লোরে আসতে পারে। তবে তাঁর পরিকল্পনাগুলি সম্পর্কে এখনও পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। তবে এ বিষয়গুলি চলতি বছরের শেষের দিকেই চূড়ান্ত হওয়ার আশা হওয়ার আশাপ্রকাশ করা হয়েছে।

https://www.instagram.com/p/CCBcYlJHnna/?utm_source=ig_web_copy_link

অন্য দিকে ‘ওয়ার’ সিক্যুয়ালের অংশ হওয়ার সম্ভাবনা রয়েছে হৃতিকের। অন্য দিকে বলিউডে আরও এক জোরালো গুঞ্জন- ওটিটি প্ল্যাটফর্মে নাম লেখাতে চলেছেন হৃতিক। তিনি যদি ওয়েব ডেবিউ করেন, সেটা নিঃসন্দেহে একটি মেগা প্রজেক্টই হবে। বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ডিজনি প্লাস হটস্টারের পক্ষ থেকে হৃতিকের কাছে দু’টি প্রজেক্টের প্রস্তাব গিয়েছে।

https://www.instagram.com/p/B-BXXgPHltE/?utm_source=ig_web_copy_link

প্রথমটি বিবিসির ‘দ্য নাইট ম্যানেজার’ (২০১৬) এবং অন্যটি ‘দ্য সিটাডেল’ (১৯৮৩) মিনি সিরিজের দেশজ ভার্সন। পরিস্থিতি ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরে শ্যুটিং শুরু হতে পারে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন