ওয়েব ডেস্ক: গত দু’বছর ধরে অভিনেত্রী কঙ্গনা রানাওত দাবি করে আসছেন, তাঁর সঙ্গে অভিনেতা হৃতিক রোশনের ৭ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। সেই দাবি তিনি আরও জোরেসোরে তোলেন মাস খানেক আগে। তাঁর সাম্প্রতিকতম ছবি সিমরানের প্রচারে বেশ কয়েকটি খোলামেলা সাক্ষাৎকারে তিনি বলেন, অভিনেতা আদিত্য পাঞ্চোলি তাঁকে ধর্ষণ করেছিলেন এবং হৃতিকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল।

তবে সিমরান পর্বের আগেই, কঙ্গনার বিরুদ্ধে আদালতে চলে গেছিলেন হৃতিক। কঙ্গনা যে হৃতিককে কয়েক হাজার যৌন উত্তেজক এবং খোলামেলা ইমেইল করেছেন, তাও জানিয়েছেন হৃতিকের আইনজীবী মহেশ জেঠমালানি। তার কিছু প্রকাশও করেছেন। তাঁদের বক্তব্য হৃতিকের সঙ্গে সম্পর্কের গল্পটি পুরোটাই কঙ্গনার মনগড়া। কঙ্গনা এ বিষয়ে নিজে উৎসাহী থাকলেও, হৃতিক কোনোভাবেই এমন কোনো সম্পর্কে জড়াননি। গোটা বিষয়টি নিয়ে বিভিন্ন সময় হৃতিকের বাবা রাকেশ রোশন মুখ খুললেও হৃতিক নিজে কখনও কিছু বলেননি।

এবার বললেন। তবে নিজের মুখে নয়। ফেসবুকে নিজের পেজে প্রকাশ্যে বিবৃতি দিয়েছেন তিনি। যাতে তাঁর দাবি, সাত বছরের সম্পর্ক তো অনেক দূরের কথা, তিনি কখনও কঙ্গনার সঙ্গে একা একা দেখাও করেননি। তাঁর বক্তব্য, “যেটা চলছে, সেটা কোনো মতেই প্রেমিক-প্রেমিকার মান-অভিমানের মতো ছোটো বিষয় নয়”। হৃতিকের অভিযোগ, লোকে তবু কঙ্গনার কথা বিশ্বাস করছে শুধুমাত্র এই যুক্তিতে যে, ‘কেন একটা মেয়ে মিথ্যা বলবে?’

দেখে নিন হৃতিকের পুরো বিবৃতিটি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here