ওয়েবডেস্ক: এ বার থেকে কি তাঁর নামের সঙ্গেই জুড়ে যাবে দ্য গ্রেটেস্ট শোম্যান তকমাটা?

সন্দেহ নেই, একই নামের ছবি করার সূত্রে এই তকমা ইতিমধ্যেই অর্জন করে ফেলেছেন হিউ জ্যাকম্যান। তবে সে তো ছবির বিষয়। খবর যা বলছে, তাতে হলিউড বাস্তব জীবনেও এই তকমা দিতেই পারে জ্যাকম্যানকে। কেন না, তাঁর নাম যে উঠে এসেছে গিনেস বুক অব রেকর্ডে!

 

View this post on Instagram

 

OK. #throwbackthursday @dafnekeen

A post shared by Hugh Jackman (@thehughjackman) on

এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন নায়ক- দ্য গ্রেটেস্ট শোম্যান ছবির সূত্রে তাঁর নাম গিনেসের বইতে উঠলেও উঠতে পারে। অবশ্য, সেই ছোটো থেকেই তো তিনি এই চেষ্টা চালিয়ে গিয়েছেন!

আরও পড়ুন: বিশ্ব খাদ্য মেলায় ৯১৮ কেজি ‘খিচড়ি’ বানিয়ে গিনেসে নাম তুলল ভারত

“আমি আর আমার ভাই, দুজনেই গিনেস রেকর্ড গড়তে চাইতাম। তার জন্য কখনও একটানা ৪৮ ঘণ্টা ব্যাডমিন্টন খেলেছি, কখনও বা কনুই দিয়ে পয়সা টস করে কেরামতি দেখিয়েছি। মাঝে মধ্য়ে মনেও হয়েছে- এ বার আমার নাম গিনেসে ঠিক উঠবে! কিন্তু সেটা হয়নি”, জানিয়েছেন জ্যাকম্যান।

 

View this post on Instagram

 

Photo credit: the awesome @wattsupphoto

A post shared by Hugh Jackman (@thehughjackman) on

তবে এ বারে স্বপ্ন সার্থক- লাইভ মার্ভেল সুপারহিরো হিসেবে তাঁর নাম নিজেদের বইতে নথিভুক্ত করেছে গিনেস। একটানা ১৬ বছর ২২৮ দিন ধরে মার্ভেল কমিক্সের উলভেরিন সুপারহিরোর ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে, এই রেকর্ড পৃথিবীর আর কোনো অভিনেতারই নেই!

সন্দেহ নেই, এই ভাবে যে সাধ পূরণ হবে, তা স্বপ্নেও ভাবেননি জ্যাকম্যান! তাই বিহ্বলতা ধরা দিয়েছে তাঁর প্রতিক্রিয়ায়। “এই তো, আমি অবশেষে পেরেছি! আমার শো-বিজনেসে আসা সার্থক হল, অজস্র ধন্যবাদ”, বলছেন উলভেরিন!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here