ওয়েবডেস্ক: ধীরে ধীরে ব্যাপারটা খুবই জটিল দিকে যাচ্ছে। মনোমালিন্য, তার জেরে কথা দিয়ে আঘাত, সব মিলিয়ে একটা সঙ্কটের মধ্যে দিয়েই যাচ্ছে ঐশ্বর্য রাই বচ্চন আর অভিষেক বচ্চনের সম্পর্ক।

aishwarya rai bachchan and abhishek bachchan

হালফিলে প্রথম এই দম্পতির মধ্যে প্রকাশ্যে মনোমালিন্যের নজির দেখা গিয়েছিল সোনম কাপুর আর আনন্দ আহুজার প্রীতিভোজে। এর পর কানের চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় পা রাখতে চলে গেলেন নায়িকা। মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়েই! মেয়ের হাত ধরে ঐশ্বর্যর হাঁটাহাটির ছবি, ভিডিও বেশ ঝড়ও তুলল সোশ্যাল মিডিয়ায়। বিতর্কের মুখে পড়ল মেয়ের ঠোঁটে ঠোঁট ছুঁইয়ে চুমু খাওয়ার ছবিও।

aishwarya rai bachchan

খবর বলছে, অভিষেক বচ্চনও না কি এখন কানেই রয়েছেন স্ত্রীর সঙ্গে। কিন্তু প্রচারের আলোয় তিনি নেই। বলিউডের অন্দরমহলের কানাকানি বলছে, সোনমের প্রীতিভোজে তিনি স্ত্রীর সঙ্গে ছবি তুলতে চাননি, নায়িকা অনুরোধ করলেও চলে গিয়েছিলেন হাত ছাড়িয়ে। সেই শোধ ঐশ্বর্য এ বার তুলেছেন কানে গিয়ে। এর আগে স্বামীকে সঙ্গে নিয়ে লাল গালিচায় হাঁটলেও এ বারে আর পাত্তাই দেননি! পাশাপাশি সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আলতো বিদ্রুপও করেছেন অভিষেকের কেরিয়ার নিয়ে। জানিয়েছেন, তাঁর সব চেয়ে পছন্দের অভিনেতা না কি অভিষেক বচ্চন!

ভাবছেন এটা কেন বিদ্রুপ হতে যাবে? বলিউড কিন্তু দাবি করছে সে রকমই! বলছে, কেরিয়ারে এমন কোনো ছবি আছে কি যা অভিষেককে ডাকসাইটে অভিনেতার জায়গায় নিয়ে গিয়েছে?

aishwarya rai bachchan

পাশাপাশি, এটাও জানিয়ে দিয়েছেন নায়িকা, মেয়ের সঙ্গে ছুটি কাটানো তাঁর অবসর যাপনের সেরা পরিকল্পনা। বলিউড বলছে, একটু ভিতরের মানের দিকে তাকাতে! কী না, এখানেও নায়িকা কেবল মেয়ের কথাই বলছেন, স্বামীর সঙ্গেও যে ছুটি কাটাতে ভালোবাসেন, সেটা স্পষ্ট করছেন না!

aishwaraya rai bachchan and abhishek bachchan

কে জানে, সম্পর্কের জল এখন গড়িয়ে চলেছে কোন খাতে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here