Connect with us

বিনোদন

‘এটাকেই বলে ন্যায়বিচার’, হায়দরাবাদ এনকাউন্টার-এ প্রতিক্রিয়া নাগার্জুন, অল্লু অর্জুন থেকে জুনিয়র এনটিআরের

Allu Arjun and Jr NTR

ওয়েবডেস্ক: হেফাজত থেকে পালাতে গিয়ে হায়দরাবাদে তরুণী পশুচিকিৎসককে গণধর্ষণ ও হত্যা মামলার চার অভিযুক্তেরই মৃত্য়ু হয়েছে পুলিশের গুলিতে। অভিযুক্ত আরিফ, নবীন, শিবা ও চেন্নাকেশাভুলুর এনকাউন্টারে মৃত্যুর পর তেলঙ্গানা পুলিশ বাহিনীর প্রশংসা করছেন অনেকেই। দক্ষিণের চলচ্চিত্র তারকা অল্লু অর্জুন, জুনিয়র এনটিআর, হংসিকা মোতওয়ানি, নাগার্জুন, নিখিল সিদ্ধার্থ, কল্যাণ নন্দমুড়ি, রবি তেজা, আল্লু সিরিশ, রাকুল প্রীত সিংহ প্রমুখ সেলিব্রিটিরাও সোশ্যাল মিডিয়ায় এনকাউন্টারের ঘটনাটিকে ‘ন্যায়বিচার’ বলে উল্লেখ করেছেন।

রাকুল প্রীত সিং টুইটারে লিখেছেন, “ধর্ষণের মতো অপরাধ করার পরে কেউ কতটা দূরে পালাতে পারবে… # জাস্টিসফোরপ্রিয়াঙ্কারেডি # এনকাউন্টার থ্যাঙ্ক ইউ # তেলঙ্গানা পুলিশ।” অন্যদিকে, আল্লু অর্জুন, জুনিয়র এনটিআর একই ধরনের মন্তব্য করে লিখেছেন, “জাস্টিস সার্ভড! এখন দিশা শান্তিতে থাকুন”।

রবি তেজা অবশ্য লিখেছেন, “দিশার প্রতি ন্যায়বিচার পরিবেশন এখানেই থেমে থাকবে না। শৈশব থেকেই শিক্ষা, ক্ষমতায়ন ও আলোকিতকরণের মাধ্যমে এই জাতীয় জঘন্য অপরাধ রোধ করার কাজ এখান থেকেই শুরু করতে হবে”।

নিখিল সিদ্ধার্থ লিখেছেন, “মানবাধিকার মানুষের জন্য … বিকৃত প্রাণীর জন্য নয় … আইনগুলি মানুষ তৈরি করে এবং পুলিশ বিভাগ তা কার্যকর করে… এই ঘটনা অন্যান্য নিরীহ মহিলাদের নির্যাতন বা শিকারের লক্ষ্যবস্তু করাতে নিরুৎসাহিত করবে”।

বিনোদন

আমরা জানি, আমরাই জয়ী হব, যেমন সবসময় হয়েছি! বললেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা

এক বিবৃতিতে তিনি সঞ্জু ভক্তদের জল্পনা, অনুমান ও গুজবে কান না দিতে বলেছেন। বরং মন্যতা আবেদন করেছেন আর্শীবাদ ও প্রার্থনা করতে।

manyata dutt

খবর অনলাইন ডেস্ক:  তাঁর পরিবার অতীতেও কঠিন পরীক্ষার সন্মুখীন হয়েছে। ‘এই বিপদটাও কেটে যাবে, বলে আশাবাদী সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্ত (Manyata Dutt)।

এক বিবৃতিতে তিনি সঞ্জু ভক্তদের জল্পনা, অনুমান ও গুজবে কান না দিতে বলেছেন। বরং মন্যতা আবেদন করেছেন আর্শীবাদ ও প্রার্থনা করতে।

 বিবৃতিতে তিনি জানিয়েছেন, ‘সঞ্জুর ভক্তদের আমার আন্তরিক আবেদন, তাঁরা যেন কোন গুজব, জল্পনা বা ভুয়ো খবরে কান দেবেন না। আপনারা যেমন আমাদের প্রাণভরে ভালোবেসে চলেছেন,পাশে থাকছেন, সেভাবেই থাকুন।

তিনি বলেন, ‘সঞ্জু বরাবর লড়াই করেছে। আমাদের পরিবারও তাই। ঈশ্বর আবার আমাদের পরীক্ষায় ফেলে দেখতে চাইছেন, সামনের চ্যালেঞ্জগুলি উতরে যেতে পারি কিনা। আপনাদের সবার প্রার্থনা, আশীর্বাদ শুধু চাই, এবং আমরা জানি, আমরাই জয়ী হব, যেমন সবসময় হয়েছি। আসুন এই ইতিবাচক ভাবনা ছড়ানোর এই সুযোগটাকে কাজে লাগাই।’

মঙ্গলবারই বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, অভিনেতা সঞ্জয় দত্তর ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছে এবং সেটি বর্তমানে তৃতীয় পর্যায়ে রয়েছে।

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে শনিবার সন্ধ্যায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময় অভিনেতার শরীরে অক্সিজেনের মাত্রা ছিল ৯০-৯২ শতাংশ।

অ্যান্টিজেন টেস্টে কোভিড-১৯ নেগেটিভ হলেও ক্যান্সার পরীক্ষার সময় রিপোর্ট পজিটিভ হয় বলে লীলাবতী হাসপাতালের এক সূত্র জানায়।

গতকাল সঞ্জয় দত্ত নিজেই টুইট করে জানান, কিছু শারীরিক চিকিৎসার জন্য কাজ থেকে অল্পদিনের ছুটি নিচ্ছেন। ভক্ত, অনুরাগীদের অনুরোধ করেন, তাঁরা যেন অযথা অনুমান বা জল্পনা না করেন।

অভিনেতা লেখেন, ‘আমার পরিবার,বন্ধুবান্ধবর পাশে আছেন। সবার শুভেচ্ছা, আশীর্বাদে শীঘ্রই ফিরে আসব।’

Continue Reading

বিনোদন

সঞ্জয় দত্তের স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সার, চিকিৎসার জন্য আমেরিকা যাচ্ছেন

মঙ্গলবারই সঞ্জয় টুইট করে তাঁর অনুগামীদের জানান, আগাম কিছু অনুমান না করতে। টুইটে লেখেন আপাতত কিছুদিন তিনি চিকিৎসার জন্য বিরতিতে যাচ্ছেন।

মুম্বই : ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। তাঁর ক্যান্সার তৃতীয় ধাপে রয়েছে বলে মঙ্গলবার বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা এ খবর গিয়েছে জানা। চিকিৎসার জন্য তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে যাচ্ছেন।

লীলবতী হাসপাতালের একটি সূত্র উদ্ধৃত করে হিন্দুস্থান টাইমস জানিয়েছে, অভিনেতার ক্যান্সার চতুর্থ ধাপে রয়েছে।

মঙ্গলবারই সঞ্জয় টুইট করে তাঁর অনুগামীদের জানান, আগাম কিছু অনুমান না করতে। টুইটে লেখেন আপাতত কিছুদিন তিনি চিকিৎসার জন্য বিরতিতে যাচ্ছেন।

গত সপ্তাহে শেষের দিকে শ্বাস কষ্ট নিয়ে লীলাবতী হাসপাতালে ভর্তি হন। একদিন পর তাঁকে ছেড়েও দেওয়া হয়।

হাসপাতালে ভর্তির খবর তিনি নিজেই টুইট করে জানান। সেই টুইটে তিনি জানিয়ে ছিলেন পরীক্ষায় তাঁর কোভিড নেগেটিভ ফল এসেছে।

হাসপাতালে চিকিৎসা চলাকালীনই তাঁর ক্যান্সার ধরা পড়ে বলে মনে করা হচ্ছে।

এর আগে টুইটে সঞ্জয় লেখেন, ‘হাই বন্ধুরা, কিছু চিকিৎসার জন্য আমি কাজ থেকে কিছুদিন বিরতি নিচ্ছি। আমার পরিবার এবং বন্ধুরা আমার সঙ্গে রয়েছেন । আমি আমার শুভাকাঙ্খীদের অনুরোধ করছি যেন তারা চিন্তাভাবনা বা অযৌক্তিক অনুমান না করে। আপনাদের ভালোবাসা এবং শুভেচ্ছার সঙ্গে আমি আবার ফিরে আসব।’

Continue Reading

বিনোদন

মহামারির আবহে নতুন রূপে এল ‘একলা চলো রে’

অনুপম রায়ের কণ্ঠে ও সুরে “একলা চলো রে” রবীন্দ্রসংগীতটি ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে।

ওয়েবডেস্ক: এসভিএফ এন্টারটেইনমেন্টের (SVF Entertainment) সহযোগিতায় “একলা চলো রে” ক্যাম্পেনের সূচনা করল টাটা স্ট্রাক্চুরা (TATA STRUCTURA)। ক্যাম্পেনটির অঙ্গ হিসেবে অনুপম রায়ের কণ্ঠে ও সুরে “একলা চলো রে” রবীন্দ্রসংগীতটি ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে।

উদ্যোক্তারা জানান, মূলত স্বাধীনতা আন্দোলনের সময় অনুপ্রাণিত করার জন্য তৈরি এই “একলা চলো রে” গানটি আজও প্রাসঙ্গিক, বিশেষত এই কঠিন সময়ে। গানের ভিডিওতে সাইক্লিং, সাঁতার, দৌড়, ফুটবল এবং অন্যান্য খেলার দুনিয়ার শীর্ষস্থানীয় প্যারা-অ্যাথলিটরা রয়েছেন, যাঁরা বহু বাধা সত্ত্বেও তাঁদের জীবনে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছেন। প্যারা-অ্যাথলিটদের অশেষ সাহসকে সম্মান জানিয়ে তৈরি গানের ভিডিয়োটির লক্ষ্য, অন্যদের উৎসাহিত করা। যাতে তাঁরা কখনো তাঁদের স্বপ্নকে, তাঁদের লক্ষ্যকে ছেড়ে না দেন। সেই স্বপ্ন প্রতিপালনের মাধ্যমে কী ভাবে বাস্তবায়িত করা সম্ভব, তা দেখানোই দরকার।

টাটা স্টীলের স্ট্রাকচারাল স্টিল টিউব ব্র্যান্ড, টাটা স্ট্রাক্চুরা দেশের বহু বিমানবন্দর, মেট্রোর মতো বিশেষ বিশেষ পরিকাঠামো নির্মাণে কল্পনাকে বাস্তব রূপ দিয়েছে। টাটা স্ট্রাক্চুরা সব সময়ই উৎসাহীদের আকাঙ্ক্ষা পূরণে সমর্থন করে।

এই উপলক্ষ্যে টাটা স্টিলের চিফ অব মার্কেটিং অ্যান্ড সেলস (টিউবস) প্রবীণ শ্রীবাস্তব বলেন, “মহামারির সময়ে প্রত্যেককেই অনুপ্রাণিত করা প্রয়োজন, যাতে কেউ কখনও তাঁদের স্বপ্ন থেকে সরে না যান। উল্টে সময়ের সঙ্গে সামনের দিকে এগিয়ে চলেন। আমরা আশা করি যে এই মিউজিক ভিডিয়োটি সবার মধ্যে স্বপ্ন রক্ষার সেই স্ফুলিঙ্গ জ্বালিয়ে তুলবে”।

এসভিএফ ব্র্যান্ডের প্রধান অরিন্দম বিশ্বাস বলেন, “আমরা এই প্যারা-অ্যাথলিটদের প্রবল পরাক্রমতার সঙ্গে সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে মাথা উঁচু করে এগিয়ে চলার উদাহরণ প্রদর্শনের মাধ্যমে সমাজে আন্তনির্ভরশীলতা, স্বনির্ভরতার ধারণা গড়ে তুলতে চাই । আমরা তাঁদের জীবনের ঘটনাগুলি সবার নজরে আনতে চাই যা আমাদের আরও এগিয়ে যেতে অনুপ্রেরণা জোগাবে, তা সে যত কঠিন পরিস্থিতিই হোক না কেন।”

টাটা স্ট্রাক্চুরা এবং এসভিএফের অফিসিয়াল সোশাল মিডিয়া চ্যানেলগুলিতে মিউজিক ভিডিয়োটি প্রকাশ করা হয়েছে।

Continue Reading
Advertisement

বিশেষ প্রতিবেদন

Advertisement
manyata dutt
বিনোদন2 hours ago

আমরা জানি, আমরাই জয়ী হব, যেমন সবসময় হয়েছি! বললেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা

অনুষ্ঠান3 hours ago

‘এএস ইভেন্ট ‘-এর আয়োজন ট্যালেন্ট হান্ট ‘লকডাউন সুপার কিডস ২০২০’, দেখা যাবে অনলাইনে

রাজ্য3 hours ago

রাজ্যে নতুন কোভিড-আক্রান্তের সংখ্যায় বজায় রইল স্থিতিশীলতা, আরও বাড়ল সুস্থতার হার

দেশ3 hours ago

কেন্দ্রীয় আয়ুষমন্ত্রী করোনা পজিটিভ

শিক্ষা ও কেরিয়ার4 hours ago

উচ্চ মাধ্যমিকের পরে : গ্রাফিক ডিজাইনের অনলাইন ফ্রি কোর্স, পর্ব ১

দঃ ২৪ পরগনা4 hours ago

রাতের অন্ধকারে সারমেয়কে কোপ ধারালো অস্ত্রের, অভিযোগ জয়নগর থানায়

শিল্প-বাণিজ্য5 hours ago

আধার লিঙ্ক থাকলে এ বার পোস্ট অফিসের সেভিংস অ্যাকাউন্টেও ঢুকবে সরকারি ভরতুকি

দেশ5 hours ago

কাশ্মীর প্রশ্নে বিরোধ, ঋণ আর তেল, পাকিস্তানকে দু’টোই দেওয়া বন্ধ করল সৌদি

কেনাকাটা

কেনাকাটা6 days ago

ঘর ও রান্নাঘরের সরঞ্জাম কিনতে চান? অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়

খবরঅনলাইন ডেস্ক : অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ঘর আর রান্না ঘরের একাধিক সামগ্রিতে প্রচুর ছাড়। এই সেলে পাওয়া যাচ্ছে ওয়াটার...

কেনাকাটা6 days ago

এই ১০টির মধ্যে আপনার প্রয়োজনীয় প্রোডাক্টটি প্রাইম ডে সেলে কিনতে পারেন

খবরঅনলাইন ডেস্ক : চলছে অ্যামাজনের প্রাইমডে সেল। প্রচুর সামগ্রীর ওপর রয়েছে অনেক ছাড়। ৬ ও ৭  তারিখ চলবে এই সেল।...

কেনাকাটা7 days ago

শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল, জেনে নিন কোন জিনিসে কত ছাড়

খবরঅনলাইন ডেস্: শুরু হল অ্যামাজন প্রাইম ডে সেল। চলবে ২ দিন। চলতি মাসের ৬ ও ৭ তারিখ থাকছে এই অফার।...

things things
কেনাকাটা2 weeks ago

করোনা আতঙ্ক? ঘরে বাইরে এই ১০টি জিনিস আপনাকে সুবিধে দেবেই দেবে

খবরঅনলাইন ডেস্ক : করোনা পরিস্থিতিতে ঘরে এবং বাইরে নানাবিধ সাবধানতা অবলম্বন করতেই হচ্ছে। আগামী বেশ কয়েক মাস এই নিয়মই অব্যাহত...

কেনাকাটা2 weeks ago

মশার জ্বালায় জেরবার? এই ১৪টি যন্ত্র রুখে দিতে পারে মশাকে

খবরঅনলাইন ডেস্ক: একে করোনা তায় আবার ডেঙ্গুর প্রকোপ শুরু হয়েছে। এই সময় প্রতি বারই মশার উৎপাত খুবই বাড়ে। এই বারেও...

rakhi rakhi
কেনাকাটা3 weeks ago

লকডাউন! রাখির দারুণ এই উপহারগুলি কিন্তু বাড়ি বসেই কিনতে পারেন

সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে মনের মতো উপহার কেনা একটা বড়ো ঝক্কি। কিন্তু সেই সমস্যা সমাধান করতে পারে অ্যামাজন। অ্যামাজনের...

কেনাকাটা3 weeks ago

অনলাইনে পড়াশুনা চলছে? ল্যাপটপ কিনবেন? দেখে নিন ৪০ হাজার টাকার নীচে ৬টি ল্যাপটপ

ইনটেল প্রসেসর সহ কোন ল্যাপটপ আপনার অনলাইন পড়াশুনার কাজে লাগবে জেনে নিন।

কেনাকাটা3 weeks ago

করোনা-কালে ঘরে রাখতে পারেন ডিজিটাল অক্সিমিটার, এই ১০টির মধ্যে থেকে একটি বেছে নিতে পারেন

শরীরে অক্সিজেনের মাত্রা বুঝতে সাহায্য করে এই অক্সিমিটার।

কেনাকাটা4 weeks ago

লকডাউনে সামনেই রাখি, কোথা থেকে কিনবেন? অ্যামাজন দিচ্ছে দারুণ গিফট কম্বো অফার

খবরঅনলাইন ডেস্ক : সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে দোকানে গিয়ে রাখি, উপহার কেনা খুবই সমস্যার কথা। কিন্তু তা হলে উপায়...

laptop laptop
কেনাকাটা4 weeks ago

ল্যাপটপ কিনবেন? দেখে নিন ২৫ হাজার টাকার মধ্যে এই ৫টি ল্যাপটপ

খবরঅনলাইন ডেস্ক : কোভিভ ১৯ অতিমারির প্রকোপে বিশ্ব জুড়ে চলছে লকডাউন ও ওয়ার্ক ফ্রম হোম। অনেকেই অফিস থেকে ল্যাপটপ পেয়েছেন।...

নজরে

Click To Expand