‘এটাকেই বলে ন্যায়বিচার’, হায়দরাবাদ এনকাউন্টার-এ প্রতিক্রিয়া নাগার্জুন, অল্লু অর্জুন থেকে জুনিয়র এনটিআরের

0
Allu Arjun and Jr NTR
ফাইল ছবি

ওয়েবডেস্ক: হেফাজত থেকে পালাতে গিয়ে হায়দরাবাদে তরুণী পশুচিকিৎসককে গণধর্ষণ ও হত্যা মামলার চার অভিযুক্তেরই মৃত্য়ু হয়েছে পুলিশের গুলিতে। অভিযুক্ত আরিফ, নবীন, শিবা ও চেন্নাকেশাভুলুর এনকাউন্টারে মৃত্যুর পর তেলঙ্গানা পুলিশ বাহিনীর প্রশংসা করছেন অনেকেই। দক্ষিণের চলচ্চিত্র তারকা অল্লু অর্জুন, জুনিয়র এনটিআর, হংসিকা মোতওয়ানি, নাগার্জুন, নিখিল সিদ্ধার্থ, কল্যাণ নন্দমুড়ি, রবি তেজা, আল্লু সিরিশ, রাকুল প্রীত সিংহ প্রমুখ সেলিব্রিটিরাও সোশ্যাল মিডিয়ায় এনকাউন্টারের ঘটনাটিকে ‘ন্যায়বিচার’ বলে উল্লেখ করেছেন।

রাকুল প্রীত সিং টুইটারে লিখেছেন, “ধর্ষণের মতো অপরাধ করার পরে কেউ কতটা দূরে পালাতে পারবে… # জাস্টিসফোরপ্রিয়াঙ্কারেডি # এনকাউন্টার থ্যাঙ্ক ইউ # তেলঙ্গানা পুলিশ।” অন্যদিকে, আল্লু অর্জুন, জুনিয়র এনটিআর একই ধরনের মন্তব্য করে লিখেছেন, “জাস্টিস সার্ভড! এখন দিশা শান্তিতে থাকুন”।

রবি তেজা অবশ্য লিখেছেন, “দিশার প্রতি ন্যায়বিচার পরিবেশন এখানেই থেমে থাকবে না। শৈশব থেকেই শিক্ষা, ক্ষমতায়ন ও আলোকিতকরণের মাধ্যমে এই জাতীয় জঘন্য অপরাধ রোধ করার কাজ এখান থেকেই শুরু করতে হবে”।

নিখিল সিদ্ধার্থ লিখেছেন, “মানবাধিকার মানুষের জন্য … বিকৃত প্রাণীর জন্য নয় … আইনগুলি মানুষ তৈরি করে এবং পুলিশ বিভাগ তা কার্যকর করে… এই ঘটনা অন্যান্য নিরীহ মহিলাদের নির্যাতন বা শিকারের লক্ষ্যবস্তু করাতে নিরুৎসাহিত করবে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.