akshay kumar

ওয়েবডেস্ক: গত কয়েক বছর ধরে ‘রুস্তম’, ‘জলি এলএলবি ২’, ‘টয়লেট: এক প্রেম কথা’, ‘প্যাড ম্যান’, ‘মিশন মঙ্গল’ এবং এখন ‘হাউসফুল ৪’- এর মতো ছবিতে সাফল্যের সঙ্গে অভিনয় করে অক্ষয় কুমার শুধু নিজেকে বহুমুখী অভিনেতা হিসাবেই প্রমাণ করেননি, এই ছবিগুলিতে অভিনয় করেই নিজেকে ভিন্নধারার ছবির বাণিজ্য সফল তারকা হিসাবে প্রতিষ্ঠিত করেছেন। এখন তিনি বলছেন, সাফল্যের হ্যাংওভারের কারণে এর আগে তিনি নিজেকে সে ভাবে গুরুত্ব দেননি। কেরিয়ারের শুরুতেই অ্যাকশন ফিল্মে তাঁর আটকে থাকা কার্যত ছিল ভুল!

সংবাদমাধ্যমকে অক্ষয় জানিয়েছেন, “এখন আমি সাফল্যে অত্যধিক উচ্ছ্বসিত নই কারণ একবার ছবি মুক্তি পেলে আমি পরের ছবি, পরবর্তী ঘরানার দিকে এগিয়ে যাই। আমি যখন আমার টুইটার অ্যাকাউন্টে মন্তব্যগুলো পড়ি, তখন দেখি, কেউ কেউ আমাকে বলছেন, ‘প্লিজ কোনো অ্যাকশন ফিল্ম করো’ বা ‘আপনি নমস্তে লন্ডন-এর মতো রোম্যান্টিক ছবি করেন না কেন?’ এমন অনেক কিছু মন্তব্য করতে দেখেছি। কিন্তু এখন আমার প্রাথমিক ধারণা- নতুন দিকে ঝাঁপিয়ে পড়া, চাই নতুন ঘরানা এবং নতুন বিষয়। আমি মনে করি, কোনো একটা সীমায় নিজেকে এত গুরুত্ব সহকারে নেবেন না। আমি ক্রমাগত অ্যাকশন ফিল্ম করে কেরিয়ার শুরু করার সময় সেই ভুলটাই করেছি। আমি সবসময় বিশ্বাস করি, যদি আমি দীর্ঘ সময়ের জন্য কিছু করতে চাই, তবে নিজের কাজ নিয়ে আমার বিরক্ত হওয়া উচিত নয়”।

Akshay Kumar

অভিনেতা উল্লেখ করেছেন, তিনি চলচ্চিত্রের প্রবাহের সঙ্গে চলেছেন। একজন অ-প্রশিক্ষণপ্রাপ্ত অভিনেতা হওয়ায় তিনি কোনো অ্যাকশন নায়ক থেকে বহুমুখী অভিনেতার রূপান্তরে সে ভাবে কোনো পদ্ধতি অনুসরণ করেন না।

অক্ষয়ের কথায়, “আমি জীবনের অভিজ্ঞতা এবং পর্যবেক্ষণ থেকে শিখেছি, কারণ আমার কোনো প্রশিক্ষণ নেই। আমি পরিচালকের দৃষ্টির সঙ্গেই যাচ্ছি, কারণ তিনি জাহাজের নাবিক এবং এটা সত্য যে কোনো পরিচালক একজন অভিনেতার চেয়ে চলচ্চিত্রকে আরও ভাল করে জানেন। আমার মনে আছে, আমার ছবি ‘মিশন মঙ্গল’ মুক্তি পাওয়ার পরই আমি ‘লক্ষ্মী বোম’-এর শুটিং শুরু করেছি। এই দু’টি ছবির ঘরানা একেবারেই আলাদা”।

কেরিয়ারে তাঁর টার্নিং পয়েন্ট সম্পর্কে জানতে চাইলে অক্ষয় বলেছিলেন: “এমন বেশ কয়েকটি ছবি রয়েছে যা অভিনেতা হিসাবে আমার পথটাই বদলে দিয়েছিল। ‘সংঘর্ষ’, ‘জানোয়ার’, ‘হেরাফেরি’র মতো ছবি এবং প্রিয়দর্শন, রাজকুমার সন্তোষী, প্রয়াত নীরজ ভোরার মতো চলচ্চিত্র নির্মাতারা আমার ক্যারিয়ারে অনেক অবদান রেখেছেন”।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন

1 COMMENT

  1. Akshoy kr is bast hero all rounder ( So he is axon hero,Comedy hero, social hero) I alawyes respect akshaykr.

Comments are closed.