ওয়েবডেস্ক: এক সঙ্গে দুটো ছবি তো করেই ফেলেছেন তাঁরা- ‘গ্যাংস্টার’, ‘টোটাল দাদাগিরি’! লাইনে রয়েছে তিন নম্বরটাও- শগুফতা রফিকের ‘ট্যাক্সি ড্রাইভার’! কিন্তু এই হ্যাটট্রিকের মাঝেই যে যশ দাশগুপ্ত ড্রাইভিং মিমি চক্রবর্তী ক্রেজি- সে খবরটাও ছড়িয়ে পড়তে দেরি হয়নি টলিউডে। সবাই বলছিলেন, যশের যতই প্রেমিকা থাক না কেন, কখন কী হয় কে বলতে পারে! অন্য দিকে, সম্পর্ক জীবনে যে অস্থিরতা ভরে দিয়েছে, তার থেকে মিমির মুক্তি পেতে চাওয়াটাই তো স্বাভাবিক!

আরও পড়ুন: কেন ভেঙেছে আগের সম্পর্ক, পরেই বা কী হবে, সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত মিমির?

 

View this post on Instagram

 

Happyy birthday charmer @yashdasgupta 😘😘

A post shared by Mimi (@mimichakraborty) on

ফলে, মাস কয়েক আগে, প্রাক্তন রাজ চক্রবর্তীর বিয়ের পরেই যখন সোশ্যাল মিডিয়াকে এক পুরুষকে নিবিড় ভাবে জড়িয়ে ধরে চুমু খাওয়ার ছবি পোস্ট করেছিলেন মিমি, শুরু হয়ে গিয়েছিল হইচই! টলিউড বলছিল মাসল আর ট্যাটু দেখে- এ যশ না হয়ে যায় না! তা ছাড়া, যশের প্রতি মিমির দুর্বলতার উদাহরণ তো আরও ছড়িয়ে রয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাঁকে লাজুক হাসির সঙ্গে ‘চার্মার’ তকমা দেন, তিনি কি হেলাফেলার কেউ হতে পারেন!

 

View this post on Instagram

 

Introducing AMIR ND PARI on their Nikah @yashdasgupta Need all ur blessings for our nxt big journey @theshaguftarafique @svfsocial

A post shared by Mimi (@mimichakraborty) on

ফলে, এ বার যখন মিমি নয়া ছবির নিকাহ-র এক ঝলক দিয়ে ইনস্টাগ্রামে লিখলেন- “আমাদের পরের যাত্রার জন্য আপনাদের সবার আশীর্বাদ চাই”, কেউ কথাটাকে সহজ ভাবে নিতে পারছেন না! সবাই আপাতত মুখিয়ে আছেন দেখার জন্য- যশের হাত ধরে ছাদনাতলায় যাচ্ছেন মিমি! ছবিতে তো দেখা যাবেই, বাস্তবের ব্যাপারটা যথাসময়েই জানা যাবে আশা করা যায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here