ওয়েবডেস্ক: “আরে, রাজনীতির কথা বাদ দিন! আমি কিন্তু অভিনয় জগতেও খুব একটা ভাবনা-চিন্তা করে আসিনি। আমি মানুষটাই এ রকম, আগে থেকে পরিকল্পনা করে আজ পর্যন্ত কিছু করিনি”, টাইমস গোষ্ঠীকে দেওয়া এক সাক্ষাৎকারে আসন্ন লোকসভা নির্বাচনে বসিরহাট থেকে প্রার্থী হওয়ার ব্যাপারে এ কথা জানিয়েছেন নুসরত জাহান

 

View this post on Instagram

 

If ur sad.. add more lipstick and attack..!! 😎

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন: হবু স্বামীর সংস্থার সিইও এ বার নুসরত জাহান, জানালেন বাড়ি থেকে আসছে বিয়ের চাপ!

তা বলে যে তিনি দায়িত্ববদ্ধ নন, তেমনটা কিন্তু নয়। “অভিনয় জগতেও এর আগে আমি নিজের কাজ দিয়ে যথাসম্ভব সবাইকে উদ্বুদ্ধ করতে চেয়েছি। রাজনীতির বেলাতেও সেই চেষ্টা করব। পরিকল্পনা করে কিছু না করলেও দায়িত্ব পালনে আমি পিছ-পা হই না”, দাবি নায়িকার। পাশাপাশি জানাতে ভোলেননি, রাজনীতি এবং সরকার ছবিদুটো তাঁর বেশ ভালো লাগে!

বোঝাই যাচ্ছে, নুসরতের রাজনীতিতে আসা প্রসঙ্গেই জানতে চাওয়া হয়েছিল রাজনীতি নিয়ে কোন ছবি তাঁর ভালো লাগে, সে কথা! নুসরত জানিয়েছেনও। পাশাপাশি জানাতে ভোলেননি- “ওই ছবিদুটোর সঙ্গে সরাসরি রাজনীতিকে যোগ করা উচিত নয়, ভালো লাগে মূলত ওদের বিষয়ের জন্যই!” আর টলিউডে তাঁর প্রিয় পলিটিশিয়ান?

 

View this post on Instagram

 

If my strength intimidates u.. hope u realise that’s a weakness of yours… #bestrong #womanpower #smilemore

A post shared by Nusrat (@nusratchirps) on

“টলিউডে প্রত্যেকেই পলিটিশিয়ান, সেরা, যে যাঁর নিজের মতো করে! তবে আমি বলব দেবের কথাই। যে ভাবে উনি রাজনীতি আর অভিনয় দুটোকেই সামলে এগিয়ে চলেছেন, তা মুগ্ধ করার মতো, শেখার মতোও”, বলছেন নুসরত!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here