ওয়েবডেস্ক: এত দিন ধরে কেবলই আলিয়া ভাটের মুখে শোনা যেত রণবীর কাপুরকে নিয়ে নানা বিস্ফোরক সব কথা! সেই পর্ব পেরিয়ে এসে যখন তাঁদের ভালোবাসার স্বীকৃতি সংবাদমাধ্যমে দিলেন রণবীর, তার পর থেকেই আর মনের মানুষটিকে নিয়ে কে জানে কেন, খুব একটা আর মুখ খুলছেন না আলিয়া ভাট!

alia bhatt and ranbir kapoor

বদলে রণবীর কাপুর এ বার বলা শুরু করেছেন আলিয়াকে নিয়ে নানা রোমাঞ্চকর কথাবার্তা!

alia bhatt and ranbir kapoor

এবং আলিয়ার অকুণ্ঠ প্রশংসার পাশাপাশি এটাও পরোক্ষে বলতে ছাড়ছেন না যে আগের দুই প্রেমিকা- দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফ- কেউই তাঁর জীবনে সদর্থক কিছু এনে দেননি। স্বীকার করতে দ্বিধা নেই, “আলিয়া আমার জীবনে অনেক কিছু সদর্থক জিনিস এনে দিয়েছে। ভালোবাসা নিঃসন্দেহে বড়ো সুন্দর অনুভূতি। একজন মানুষ যখন ভালোবাসায় থাকেন, তখন তিনি অনেক কিছু সুন্দর কাজ করে উঠতে পারেন। কিন্তু তা তখনই, যখন সেই ভালোবাসা সুখ দেয়। আমার সঙ্গেও এটা হচ্ছে”, বলছেন রণবীর! পরোক্ষে জানিয়ে রাখছেন, এর আগের কোনো সম্পর্কই তাঁকে সুখ দেয়নি!

ranbir kapoor

সেই পর্ব পেরিয়ে এসে এ বার অনুপমা চোপড়ার সঙ্গে কথোপকথনে নায়ক যেন ভালোবাসায় গোলাপি হয়ে উঠলেন! অনুপমা শুধু জানতে চেয়েছিলেন, বার বার করে প্রেমে পড়াটা নায়ককে কোনো আঘাত বা অস্বস্তির মুখে দাঁড় করায় কি না!

“একেবারেই না। ভালোবাসায় থাকা পৃথিবীর শ্রেষ্ঠ অনুভূতি। যখন কেউ ভালোবাসায় থাকে, তখন তার কাছে সবই সুন্দর বলে মনে হয়, জলও সরবতের মতো লাগে”, আরও যা দাবি নায়কের, সরাসরি শুনে নিন না ভিডিও থেকে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here